31 C
Kolkata
Monday, May 6, 2024

Janhvi Kapoor: শ্রীদেবী কন্যা জাহ্নবী, আরও রূপবতী হলেন, চোখ রাখা যাচ্ছে না এই রূপে

Must Read

Janhvi Kapoor: শ্রীদেবী কন্যা জাহ্নবী, আরও রূপবতী হলেন, চোখ রাখা যাচ্ছে না এই রূপ দেখে।

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও চলচ্চিত্র নির্মাতা বনি কাপুরের মেয়ে ও অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এখন চর্চায় রয়েছেন। হিন্দি ছবি “ধড়ক” দিয়ে যাত্রা শুরু করে এখন একাধিক সিনেমায় কাজ করেছেন জাহ্নবী।

আরও পড়ুন -  ' আত্মতুষ্টি আমাদের পরাজয়ের পথে নিয়ে গেছে।' স্বীকার শুভেন্দুর

সম্প্রতি, জাহ্নবী জুটি বাঁধছেন অভিনেতা বরুণ ধাওয়ান এর সঙ্গে বাওয়াল ছবিতে। সম্ভবত, জুলাই মাসে অ্যামাজ়ন প্রাইমে আসতে চলেছে এই নতুন ছবি। সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) প্রযোজনা ব্যানার ‘নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেনমেন্ট’-এর সঙ্গে অশ্বিনী আইয়ার তিওয়ারি এবং নীতেশ তিওয়ারির সংস্থা ‘আর্থস্কাই পিকচার্স’-এর ব্যানারে এই প্রথম জাহ্নবী জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান এর সাথে।

আরও পড়ুন -  গোল্ডেন ব্রিজে প্রভা

জাহ্নবীর কেরিয়ার ছাড়াও আরো একটা বিষয় উল্লেখযোগ্য যে, দিন যত চলেছে জাহ্নবীর গ্ল্যামার আরও বেড়ে চলেছে। আরো সেক্সি হট হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলে দেখা যাবে অভিনেত্রীর নানান মুডের নানান ছবি। কখনো তিনি বোল্ড হট বিকিনিতে, কখনও মনোকিনিতে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন, আবার কখনও ঘরোয়া মেজাজে প্রিয় পোষ্যর সাথে।

আরও পড়ুন -  Damodar River: দামোদর নদ থেকে উদ্ধার, মহম্মদ ওয়াকার জাভেদের মৃতদেহ

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান-ফলোয়িং আছে। মাঝে মধ্যেই তিনি ছবি পোস্ট করেন। এখন তাঁর ফ্যান ফলোয়িং এর সংখ্যা প্রায় ৩ মিলিয়ন হতে চলেছে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img