30 C
Kolkata
Thursday, May 2, 2024

গোল্ডেন ব্রিজে প্রভা

Must Read

গোল্ডেন ব্রিজে প্রভা।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে তাঁর মিডিয়া জগতে আগমন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি নাটকে অভিনয় করে অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন।
বিয়ে ও বিচ্ছেদের কারণে কিছু সময়ের জন্য অভিনয় এবং কর্মজীবন থেমে যায়। সম্প্রতি ভিয়েতনামের ডানাং শহরের গোল্ডেন ব্রিজে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখানকার কিছু মুহূর্ত সামাজিকমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন প্রভা।

আরও পড়ুন -  Vishnupriya Pillai: বেবিবাম্প প্রদর্শন বিষ্ণুপ্রিয়ার, পুত্রসন্তানের জন্মের পর

একটি ছবিতে দেখা গেছে, প্রভা আলোকময় সন্ধ্যায় হ্যানয়ের নিকটবর্তী হই অ্যান নামের একটি শহরে হ্রদে পা ছড়িয়ে বসে রয়েছেন। একটি ভিডিও প্রকাশ করে ক্যাপশনেও লিখে দিয়েছেন, মধুর আলস্য। বিভিন্ন কারণেই গুরুত্বপূর্ণ এই শহরকে ১৯৯৯ সাল থেকে ইউনেস্কোর বিশ্ব ঐতিহ্যবাহী স্থান হিসাবে উল্লেখ করেছে। আবার জায়গাটি পর্যটন শিল্পের জন্যও গুরুত্বপূর্ণ।নিজের ইনস্টাগ্রামে জানালেন, বিভিন্ন শহর ছাড়াও দেশটির রাজধানী শহর হ্যানয়েও বেশ ঘুরে বেড়াচ্ছেন। মুগ্ধ হচ্ছেন দেশটির কৃষ্টি এবং সংস্কৃতির সংস্পর্শে গিয়ে।

জনবহুল এলাকার ভেতর দিয়ে এঁকে বেকে চলা রেলপথে গিয়ে নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন। রেলপথটি সত্যিই বিস্ময়কর। খুব সংকীর্ণ পথ দিয়ে রেলগাড়ি ছুটে যাচ্ছে। সেসবের ভিডিও করেছেন এই অভিনেত্রী।কিন্তু প্রভার সঙ্গে কে রয়েছেন সেটা জানা সম্ভব হয়নি। প্রভাও জানাননি যে তিনি কারও সঙ্গে গিয়েছেন নাকি একাই গিয়েছেন। সাদিয়া জাহান প্রভা নাটক বা মডেলিং দিয়ে আলোচনায় না থাকলেও সামাজিক মাধ্যমে সক্রিয় রয়েছেন।

আরও পড়ুন -  ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img