28 C
Kolkata
Saturday, May 18, 2024

স্বপ্না চৌধুরী ব্যাকলেস স্যুট পরে সকলকে নাচিয়ে ছাড়লেন, এই নাচ দেখলে কারেন্ট লাগবে (VIDEO)

Must Read

স্বপ্না চৌধুরী ব্যাকলেস স্যুট পরে সকলকে নাচিয়ে ছাড়লেন, এই নাচ দেখলে কারেন্ট লাগবে (VIDEO)।

সর্বাঙ্গ সুন্দর স্বপ্না চৌধুরী হলেন, প্রতিভাবান নৃত্যশিল্পী। হরিয়ানার শিল্পীদের মধ্যে দারুণ সফল তিনি। তাঁর রূপ, পোশাক, সাজগোজ এবং পারফরম্যান্স সব কিছুই জবরদস্ত। সেই কারণেই তিনি যখনই স্টেজে ওঠেন সেই শো হয়ে যায় ম্যাজিকের মতন।

আরও পড়ুন -  Viral: বাঁচালেন বর বউকে বিয়ের সময়ে, ভিডিও দেখে সকলের দাবী এমন বরই চাই!

স্বপ্না এতটাই জনপ্রিয় নৃত্যশিল্পী, প্রায়দিনই তার ডাক আসে বিভিন্ন স্টেজ শোয়ের। সম্প্রতি, স্বপ্না একটি শো করেন যেটা এখন রীতিমত ভাইরাল হয়েছে। ২০২২ এর হরিয়ানভি মিউজিক ‘মিনিস্টার’ এর গানে পারফর্ম করেন স্বপ্না।

ভিডিওতে দেখা যাচ্ছে স্বপ্নার পরনে রয়েছে একটি অফ হোয়াইট সালোয়ার স্যুট, ব্যাকলেস স্যুট, লম্বা বিনুনি সাথে মানানসই মেকআপ। স্বপ্নার ড্রেস দর্শকদের দারুন পছন্দ হয়েছে। সেই সাথে স্বপ্নার পারফরম্যান্স ভক্তদের উত্তেজিত করে দিয়েছে। সকল কারণের জন্যেই ভিডিওটি ভাইরাল হলো।

আরও পড়ুন -  Asia Cup: এশিয়া কাপ শ্রীলঙ্কাতেই হচ্ছে

লাইভ, স্টেজ-শো থেকে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম সব জায়গায় দাপিয়ে চলেছেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। তার পারফরম্যান্সের জাদুতে কাবু করে দেন স্টেজে উপস্থিত দর্শকদ এবং সোশ্যাল মিডিয়ার ভক্তদের। তার পারফরম্যান্স দেখিয়ে বুঁদ করে রেখেছেন অনুরাগীদের। এই হারিয়ানভি নর্তকী স্টেজে পারফর্ম করতে উঠলে মানুষ যেমন হুঁশ হারায়, ঠিক সেই রকম ইউটিউব বা অন্যান্য প্ল্যাটফর্মে স্বপ্নার নাচের ক্যারিশমা দেখে দর্শকদের উত্তেজনার পারদ চড়চড় করে বাড়তে থাকে।

আরও পড়ুন -  Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img