37 C
Kolkata
Friday, May 17, 2024

Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে এই ভিডিওটি

Must Read

Akshara Singh:একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও।

দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়াকে খুব পছন্দ করে ভোজপুরি সিনেমার ভক্তরা। নিরহুয়া শুধু অভিনয়ের নয়, তার দুর্দান্ত কণ্ঠের জন্যও দারুন পরিচিত। সিনেমার সাথে এখন রাজনীতির জগতেও ছাপ ফেলেছেন।

আরও পড়ুন -  VIRAL: শিক্ষিকার উদ্দাম নাচ ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ক্লাসরুমে, নিন্দার ঝড়, ভাইরাল ভিডিও

আজকের সময়ে মানুষ তাকে এক ঝলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা বসে থাকেন।

নিরহুয়া সাথে ভোজপুরীর বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবে অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। নিরহুয়া ২০২২ সালের সবচেয়ে সফল ভোজপুরি অভিনেতাদের মধ্যে একজন।

আরও পড়ুন -  Short Film: শর্টফিল্মে ফুলশয্যার ঘনিষ্ঠ দৃশ্য, দেখবেন না সবার সামনে

অক্ষরা সিং ও দিনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার একটি নতুন ভিডিও সম্প্রতি সামনে এসে গেছে। এখানে দেখা যাচ্ছে দুজনেই ছাদে খাট বিছিয়ে রোমান্স করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল। এই ভিডিওর মারি চৌকা পে চৌকা গানটি এখন পর্যন্ত ১.২৫ লাখেরও বেশি মানুষ দেখে নিয়েছেন।

আরও পড়ুন -  Shannon Kumar Sanu: বিদেশে গায়ের রং নিয়ে কটাক্ষের শিকার, কুমার শানুর কন্যা

ভোজপুরি ইন্ডাস্ট্রির এই দুই অসাধারণ শিল্পীর এই জুটি বেশ জনপ্রিয়। এই গানটি গেয়েছেন দিনেশ লাল যাদব ওরফে নিরহুয়া ও স্বাতী শর্মা। গানটি লিখেছেন সত্য সাভারকর। এই ভিডিও দেখে সকলের শরীরে রীতিমতো আগুন হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় খুব শেয়ার হচ্ছে এই ভিডিওটি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img