28 C
Kolkata
Saturday, May 18, 2024

Top Web Series: মুহূর্তে মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, গভীর রাতে একলা দেখবেন

Must Read

এখন সাহসী বোল্ড প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ প্রথম সারিতে রয়েছে। সম্প্রতি উল্লুর তেমনই কয়েকটি ওয়েব সিরিজের কথা উঠেছে। চলুন দেখে নিন।

মানমানিয়াঃ এই সিরিজে পঞ্চাশ বছর বয়সী লোক তার মেয়ের বান্ধবীর প্রেমে হাবুডুবু। নিজের ২৫ বছরের বিবাহিত জীবনে মোটেই সুখী ছিলেন না। নিজের মেয়ের বান্ধবী তার কাছে অভিনয়ের প্রশিক্ষণ নেন। এরপর তার সাথেই ধীরে ধীরে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন। যথেষ্ট ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। তারপর কি হলো? জানতে গেলে একটু অপেক্ষা করতে হবে। আগামী ১’লা আগস্ট ‘উল্লু’র পর্দায় মুক্তি পাবে।

চুলঃ এই মাসের ২৮ তারিখেই উল্লুর পর্দায় মুক্তি পেতে চলেছে সিরিজ। এই সিরিজে দেখানো হয়েছে এক প্রতিবেশী বৌদির সাথেই শারিরীকভাবে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ছে এক যুবক। প্রতিবেশী বৌদির বাড়িতে চা পাতা চাইতে এসেই এই সম্পর্কে জড়িয়ে পড়বে। শারীরিকভাবে একে অপরের ঘনিষ্ঠ হবেন।

আরও পড়ুন -  Bhabi Ka Pathsaala: দুই যুবক গ্রামের বৌদির প্রেমে পাগল, ভুল করে সবার সামনে ক্লিক একদম করবেন না

ভার্জিন সাসপেক্টঃ ১৬’ই মে উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে এই সিরিজ। এর মধ্যেই ভক্তদের একাংশের মাঝে উষ্ণতা বাড়িয়ে দিয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজের গল্প এখানে এই রকম, এক যুবককে কেন্দ্র করে। সে একজন মেধাবী ছাত্র ছিল। তার লক্ষ্য ছিল আইআইটি। তার বাবা অধ্যাপক। তিনি একাদশ এবং দ্বাদশ শ্রেণীর ছাত্রদের পড়াতো। তিনি অবশ্য এক বিদেশী মেয়ের সাথে সম্পর্কে জড়িয়েছিল। উল্লেখ্য,সে তার ক্লাসের ছাত্রী ছিল। পড়াশোনায় একেবারেই মেধাবী ছিল না মেয়েটি।

আরও পড়ুন -  পরকীয়া বিয়ের আগে, তোলপাড় বিয়ে নিয়ে, অনেক ছবি হারিয়েছিল এই দক্ষিণ অভিনেত্রী

একাদশ শ্রেণীতেই তিনবছর ধরে রয়ে গিয়েছিল। প্রেমের সূত্র ধরে বাড়িতে বাবা-মা না থাকার সুযোগে সে তার শিক্ষক মানে ছেলেটিকে ডেকেছিল বাড়িতে। তারপর সে খুন হয়। ছেলেটিকে ধরে নিয়ে যায় পুলিশ। ক্ষুব্ধ বাবা ছেলের সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করে। পরে নিজের উকিলকে সবটা জানায় ছেলেটি। কি হয়েছিল সেদিন! কেনই বা মেয়েটিকে মেরে ফেলল ছেলেটি? সমস্ত জানতে দেখতে হবে এই সিরিজটি।

গাছিঃ এখানে সিরিজের গল্প চারটি বিবাহিত মহিলাকে নিয়ে। এখানে শালিনী নামের এক মহিলার বিয়ে হয় গ্রামে। সেখানে রত্না, দিব্যা এবং মায়ার সাথে পরিচয় হয়। এই সময়ে দাঁড়িয়েও এখনকার মেয়েদের উপর অত্যাচার করেন পুরুষরা। তখন তারা সবাই মিলে তার বিরুদ্ধেই প্রতিবাদ করে। সকালে চান করতে গিয়ে যখন তাদের দেখা হত, তখনই একে অপরের সাথে নিজেদের কথা ভাগ করে নিতেন তারা।

আরও পড়ুন -  অভিনেত্রী স্নেহা পল ভদ্রতার সবকিছুর সীমা ভেঙ্গে চুরমার করলেন, ভুল করে বাড়ির ছোটদের সামনে একদম দেখবেন না এই সিরিজ

এরপর কি হতে চলেছে! সেটা জানতে গেলে আপনাকে দেখতে হবে এই সিরিজটি। উল্লেখ্য,এই সিরিজে অঙ্কিতা ডেভ,রানি চ্যাটার্জী এবং প্রিয়া গামরের মতো অভিনেত্রীরা দারুন অভিনয় করেছেন দেখলে জানতে পারবেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img