31 C
Kolkata
Wednesday, May 15, 2024

Bhabi Ka Pathsaala: দুই যুবক গ্রামের বৌদির প্রেমে পাগল, ভুল করে সবার সামনে ক্লিক একদম করবেন না

Must Read

এখনকার সময়ে নিউ প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের প্রিয় মাধ্যম হয়েছে। তাঁদের সময়ে মতন করে নিজেদের পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন। এই মুহূর্তে বহু ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ আনছেন মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেই প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘টাক’ হলো অন্যতম।

উল্লেখ্য, এখনকার নেটদর্শকরা কিছু অংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেছেন। রীতিমতো উপভোগ করছেন এই সব সিরিজের দৃশ্য। ‘টাক’ দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ। সম্প্রতি, তেমনই টাকের আরো একটি সিরিজ তার প্রয়োজনের তুলনায় অতিরিক্ত সাহসী দৃশ্যের সূত্র নিয়ে চর্চায় এসেছে। আবার তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার এবং দর্শকদের হৃদয়ে।

আরও পড়ুন -  Web Series: সাহসিকতার সীমা অতিক্রম আয়েশা কাপুরের ঘনিষ্ঠ দৃশ্য, একা একা দেখবেন

মাত্র কয়েক ঘণ্টা আগেই ‘টাক’এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি নতুন ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেলো। নাম হচ্ছে ‘ভাবি কি পাঠশালা’। সিরিজে অনেকগুলো গ্রাম্য চরিত্রকে একসাথে বর্ণনা করেছে। গল্প এই রকম, একটি গ্রামে একজন মান্নিগন্নি কাকার ছেলের শিক্ষিত এবং আকর্ষণীয় বৌয়ের প্রেমে পড়ে যায় গ্রামেরই দুই যুবক। পরে তারা কাকার কাছ অনুমতি চায় তাদের প্রিয় বৌদির কাছে ইংরেজি শেখার জন্য।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, খুব শীঘ্রই মাদার ডিয়ারি নাম পরিবর্তন করে তারা বাংলা ডেয়ারি করতে চলেছেন

প্রথমে গ্রামের কাকা তাদের অনুমতি না দিলেও পরে অনুমতি দিয়ে দেয়। এর পরেই দুই যুবক ধীরে ধীরে ইংরেজি শিক্ষার নামে প্রিয় বৌদির সাথে জড়িয়ে পড়ে অবৈধ সম্পর্কে। গল্প তারপর কি হলো সেকথা জানতে দেখতে হবে গোটা এই সিরিজটি। কিছুদিন অপেক্ষা করুন। উল্লেখ্য, ২৩’শে জুনই মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজটি। এখন শুধু দিনগুনা।

আরও পড়ুন -  অজ গ্রামের বৌদির সাথে গভীর রোম্যান্সে যুক্ত হলেন যুবক, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখুন ATM ভাবিকে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img