30 C
Kolkata
Wednesday, May 15, 2024

অজ গ্রামের বৌদির সাথে গভীর রোম্যান্সে যুক্ত হলেন যুবক, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখুন ATM ভাবিকে

সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে ওয়েব সিরিজটি

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজ। এতো উন্নতি করেছে প্রযুক্তি, তার সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। অবশ্যই পছন্দ করছেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি। প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। ভরা যৌনতা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা দিন দিন ঊর্ধ্বমুখী।প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন।

আরও পড়ুন -  Mahsa Amini: দুই সাংবাদিককে সিআইএ এজেন্ট বলছে ইরান, মাহসা আমিনির মৃত্যুর খবর জানানো

অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বাদশা হল ATM ভাবি ওয়েব সিরিজ। ভুভি অ্যাপ্লিকেশনে আপনি এই ওয়েব সিরিজ দেখতে পাবেন। এই ওয়েব সিরিজের অদ্ভুত কাহিনী আপনার মন জয় করবে। এই ওয়েব সিরিজের কাহিনী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করুন। ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নুর মালবিকা। তিনি এই ধরনের যৌনতা সম্পর্কিত ওয়েব সিরিজের জগতের বিখ্যাত নক্ষত্র বলতে পারেন। এর উপরে এরকম একটা গল্প। সেই দিক থেকে কাউকেই নিরাশ করেননি এই অভিনেত্রী।

আরও পড়ুন -  ছাত্রীর সঙ্গে এই কাজ করে ফেললেন শিক্ষক, প্রাইভেট টিউশনে পড়তে গিয়ে, ভিডিও দেখুন কিন্তু ঘাবড়াবেন না, Web Series

ওয়েব সিরিজের মূল কাহিনী গ্রামের এক মহিলাকে নিয়ে যিনি লকডাউনের সময়ে সকলকে আর্থিক সহায়তা প্রদান করেছেন। লকডাউনের সময়ে অনেকেই কিছু না কিছু সাহায্য করেছেন। কিন্তু ATM ভাভির ব্যাপারটা একটু অন্য রকম। তিনি সবার থেকে আলাদা। নিজের মতো একটা জগৎ তৈরি করেছেন। তিনি সর্বময় কর্ত্রী। তার চেহারা দেখে সকলেই একেবারে অবাক হয়ে যান, এমনকি তার প্রেমে পড়ে যান। এভাবেই বহু যুবকই তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। নুর মালবিকা ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন শর্মা জিত কৌর। আপনিও এই ওয়েব সিরিজটি না দেখে থাকেন, অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখা উচিত ঘর বন্ধ করে।

আরও পড়ুন -  Web Series: ম্যাসাজের আড়ালে এই কুকর্ম, ছোটদের সামনে দেখবেন না এই সিরিজটি

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img