38 C
Kolkata
Friday, May 3, 2024

অমিতাভ বচ্চন ধর্মেন্দ্রর মুখ দেখেন না, ধর্মেন্দ্র’র নাতির বিয়েতে কেউ আসলেন না বচ্চন পরিবার থেকে

Must Read

আপনাদের মণে আছে, ‘ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে’ গানটি কি তাহলে মিথ্যে হলো। সেখানে জয়-বীরু কি এখন আর এক নেই? ফাটল ধরেছে সম্পর্কে? গত ১৮ই জুন ছিল সানি দেওলের একমাত্র ছেলে করণ দেওলের বিয়ে।বাংলার তনয়া দৃশা আচার্যকে বিয়ে করেছেন করণ। ধুমধাম করে বিয়ে হয় ধর্মেন্দ্র নাতি করণের। বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটি উপস্থিত ছিলেন, শুধু উপস্থিত ছিলেন না অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

আরও পড়ুন -  খুব সাহসী ওয়েব সিরিজ Ullu-তে এসে গেল, কারও সামনে দেখবেন না

ধর্মেন্দ্র পরিবারের নাতির বিয়ের কিছু ভিডিও ভাইরাল হয়েছে। কখনো সানি দেওল এবং করণ নাচ করছেন। সেলিব্রিটিদের সেলফি পোস্ট ভাইরাল হয়েছে। তাবড় তাবর সেলিব্রিটি উপস্থিত থাকলেও ধর্মেন্দ্রর পূর্ব পরিচিত সহ অভিনেতা অমিতাভ বচ্চন এবং তার পরিবারের কেউই উপস্থিত ছিলেন না এই বিয়েতে।

ধর্মেন্দ্র এবং অমিতাভের জুটি বড় পর্দায় যথেষ্ট সফল এবং জনপ্রিয়। একটা সময় দুজনেই দাপিয়ে অভিনয় করেন। এরপরেও একটা বিয়ের মতন গ্র্যান্ড পার্টিতে অনুপস্থিত বচ্চন ফ্যামিলি। তাহলে কি দুই পরিবারের মধ্যে ফাটল ধরেছে ? পুরনো কোনো বিবাদ।

আরও পড়ুন -  Ranbir- Aishwarya: রণবীর কাপুরকেই নিজের বাবা মনে করেছিল, ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা !

জানা যায়নি ধর্মেন্দ্রর নিমন্ত্রণ কেন রক্ষা করেনি বচ্চন ফ্যামিলি। আশঙ্কা করা হচ্ছে সন্ত্রাসের ভয়ে হয়তো বিয়ের অনুষ্ঠান স্কিপ করেন অমিতাভ। কারণ, চলতি বছর মার্চ মাস নাগাদ ভারতের গুরুত্বপূর্ণ তিন ব্যক্তি অমিতাভ বচ্চন, মুকেশ আম্বানি এবং ধর্মেন্দ্রর বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। তারপর থেকে নাগপুর এবং মুম্বাইয়ের পুলিশ-প্রশাসনের ঘুম হারাম হয়। নিরাপত্তার তাগিদেই কি অমিতাভ নিমন্ত্রণ রক্ষা করলেন না? ঘটনার আসল কারণ না জানা গেলেও অনেকে এটাই অনুমান মনে করেছেন।

আরও পড়ুন -  খুব টাইট বডিকন পোশাকে oops moments এর শিকার অভিনেত্রী Nikki Tamboli, এই কাজ করলেন ক্যামেরার সামনে

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img