34 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: ম্যাসাজের আড়ালে এই কুকর্ম, ছোটদের সামনে দেখবেন না এই সিরিজটি

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এখন ওয়েব সিরিজ (Web Series) ও OTT প্ল্যাটফর্মের (OTT Platform) জনপ্রিয়তা দিনকে দিন বেড়ে চলেছে। দেখা যাবে এক সময় বড়পর্দাকেও ছাপিয়ে গেছে।

এখন থেকেই আঁচ করছেন বিশেষজ্ঞরা। বর্তমানে যে টাকায় বিক্রি হয় এক একটি ছবির টিকিট, তার সমপরিমাণ অথবা একটু বেশি অর্থ খরচ করলেই একটা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

আরও পড়ুন -  কলকাতায় ফিরেই কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়

আর সাবস্ক্রিপশন মানেই হরেক কিসিমের কনটেন্টের চাবিকাঠি। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, ওয়েব সিরিজে সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই সিনেমার মতন। সেই জন্য অনেকেই ভিড় করছেন OTT প্ল্যাটফর্মে। দর্শকদের চাহিদা জেনে বোল্ড ওয়েব সিরিজের উপরেই একটা আস্ত OTT প্ল্যাটফর্ম দাঁড় করিয়েছে অতরঙ্গি।

ডিজিটাল দুনিয়ায় বেশ নাম করেছে অতরঙ্গি OTT প্ল্যাটফর্ম। এখানে ১৮+ গল্পের ওয়েব সিরিজই পাওয়া যায়। নির্মাতার মাথা খাটিয়ে এমন সব গল্প নিয়ে আসছেন মুক্তি পাওয়া মাত্রই বিক্রি হয়ে যায়। লাখো লাখো দর্শক সাবস্ক্রিপশন নিয়ে দেখে এই ধরনের ওয়েব সিরিজ। এমনি এক সিরিজের নাম হল ‘এম ফর ম্যাসাজ’।

আরও পড়ুন -  "জীবন বাঁচানো, এক ফোঁটা রক্তদান”

কিছু দিন আগেই সিরিজের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। এতো জনপ্রিয় হয়েছে ট্রেলারটি যে ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ পেয়ে গেছে। অন্তরঙ্গতা, বোল্ডনেসের মাত্রা ছাড়িয়ে গিয়েছে এই সিরিজের ট্রেলারে। কমেন্ট বক্সেও দর্শকরা প্রশংসা করেছেন, এই সিরিজের গল্প সাথে এখানে অভিনেতা ও অভিনেত্রীদের।

আরও পড়ুন -  Koneenica Banerjee: ‘সহচরী’র কনীনিকা, স্নানপোশাকে, মেয়েকে নিয়ে সি-বিচে, নেটিজেনরা কি বললেন ?

মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই জনপ্রিয়তা পেয়েছে এই অতরঙ্গি প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় চোখে পড়ার মতো। কিন্তু এই সিরিজগুলি পরিবারের সামনে দেখা যাবে না।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img