32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Bhojpuri Song: লজ্জা ভুলে দুষ্টুমি শুরু, আম্রপালিকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া

Must Read

যদি চোখে পরে একবার আর রক্ষে নেই ভোজপুরি কন্টেন্ট দেখার জন্য। সব রকমের রসালো দৃশ্য দেখলে হলিউড সিনেমা দেখতে মন চাইবে না। সিনেমার প্রত্যেকটা দৃশ্যে থাকে সুড়সুড়ি। আবার এনাদের মিউজিক ভিডিও দেখলে চোখ সরবে না।

এখন অনেকেই ভোজপুরি কন্টেন্ট রসিয়ে রসিয়ে দেখেন। এই ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও নানান অনুষ্ঠানে চালিয়ে পার্টির উদ্মাদনা বাড়িয়ে দেয়। যারা ভোজপুরি ভাষা বোঝেন কম বা একেবারেই বোঝেন না তারাও বিনোদনের জন্য এই ধরনের গান শোনেন বা ভিডিও দেখে থাকেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: নীরাহুয়া ‘ভিতার কে তিতার’এর তালে আম্রপালির একদম কাছে এলেন, ছাদ থেকে একদম বিছানা পর্যন্ত, সর্বত্রই ঘনিষ্ঠ অবস্থায়

আজকে কথা বলবো একটি বিশেষ ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua)।

এই জুটির ভিডিওটি ১৯ লাখেরও বেশি মানুষ দেখেছেন। আবার বহু মানুষ পজিটিভ কমেন্ট দিয়েছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি হলেন আম্রপালি এবং নিরাহুয়া। এই দুজনের কেমিস্ট্রি রিয়েল লাইফে একই রকম।যদিও অভিনেত্রী আম্রপালি এখনও সিঙ্গেল আবার নিরাহুয়া বিবাহিত।

আরও পড়ুন -  নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’, রাজের নতুন সিরিজে

যেই গানটি নিয়ে কথা বলছি, সেটি হল Khole Di Kevadiya Bhail Bhor. এই গানটি নেওয়া হয়েছে Mokama 0km সিনেমা থেকে। গানে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, সেটা দেখে দর্শকদের দারুন পছন্দ হয়েছে।

Khole Di Kevadiya Bhail Bhor গানটিতে দেখা গেছে, আম্রপালি শাড়ির আঁচল খসিয়ে নিরাহুয়ার সাথে খুব দুষ্টুমি করছেন। আবার নিরাহুয়া আম্রপালিকে এমন বেহাল অবস্থায় দেখে আরও দুষ্টু হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Puja-Krishiv: মা-ছেলের মিষ্টি ছবি ভাইরাল, মহাসপ্তমীর দিনে

বারবার জড়িয়ে ধরে চরম সুখ নিতে চায়। আম্রপালি বাধা দেয়, তার ভয় হয় বাইরে থেকে কেউ দেখে ফেলবে। আম্রপালি জানলা বন্ধ করতে গেলে নিরাহুয়া তাঁকে পিছন থেকে কাছে টেনে এনে বিছানায় ফেলে দেয়।

এই রকম ভাবে চরম সুখ দেওয়া-নেওয়া চলে দুষ্টু-মিষ্টি যুদ্ধ। ‘ভোজপুরি এইচডি ফিল্মস্’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে ভিডিওটি ছাড়া হয়েছিলো।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img