38 C
Kolkata
Thursday, May 2, 2024

Bhojpuri Video: আম্রপালি ওয়ান পিস ড্রেসে রয়েছে, এই দেখে লোভ ধরে রাখতে পারলেন না নিরাহুয়া, ভিডিও দেখুন

Must Read

জনপ্রিয় জুটি হল আম্রপালি দুবে (Aamrapali Dubey) এবং নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির।

এনাদের অভিনয়ে মুগ্ধ ভোজপুরি ভক্তরা। অনস্ক্রিন বা অফস্ক্রিন এদের রোম্যান্স সবসময় রয়েছে ভরপুর। বিভিন্ন পরিচালকদের কাছেও এরাই হল এখন পর্যন্ত বেস্ট জুটি। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি মিউজিক ভিডিও। ভাইরাল হয়ে যাচ্ছে মুহূর্তে, বিভিন্ন ডায়লগ বা গানের দৃশ্য। অনেক পুরোনো সিনেমা, গান এবং ভিডিও আবার ভাইরাল হচ্ছে। কারণ এই দুইয়ের জুটির চাহিদা দিনে দিনে আরও বাড়ছে। প্রায় সকলেই পছন্দ করছেন এনাদের প্রিয় জুটির উষ্ণময় রোমান্স এর জন্য।

আরও পড়ুন -  Bhojpuri Song: সীমা চুরমার করে এই রকম ভাবে নাচ দেখালেন আম্রপালি দুবে, ভিডিও দেখে নিন

সম্প্রতি, নিরহুয়া ও আম্রপালি দুবের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার নাম হল (Nirahua Hindustani), ভিডিওটি হল, ‘ওঠালিয়া চিখে দ্য’ (Othlaliya Chikhe Da)। এই গানটি ইউটিউবে তোলপাড় ফেলে দিয়েছে। মানুষ নিরহুয়া ও আম্রপালি দুবের রসালো ভরপুর রোম্যান্স উপভোগ করছেন প্রতিটি দৃশ্যে।

আরও পড়ুন -  Monalisha: স্টেজ পারফর্ম্যান্স মোনালিসার, ভোজপুরি গানের সাথে, ভাইরাল ভিডিও

ভোজপুরি অনেকেই বোঝেন না, কিন্তু ওই রোম্যান্টিক মশলাদার দৃশ্য দেখার জন্য দেখেন। সেই রোম্যান্স বা বোল্ড সিন দেখার জন্য প্রতিদিন বহু মানুষ ভিজিট করেন এই রকম মিউজিক ভিডিওর লিঙ্কে। ইচ্ছা হলে আপনিও উপভোগ করতে পারেন ভিডিও গুলো। দয়া করে বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না। এই ভিডিও শুধুমাত্র প্রাপ্তব়স্কদের জন্য।

আরও পড়ুন -  সেক্সি মোনালিসা শাড়িতে, নেচে ভক্তদের হৃদয়ে তুললেন ঝড়, VIDEO দেখুন

‘নিরহুয়া হিন্দুস্তানি’-এর ‘ওথালিয়া চিখে দা’ গানটি নিরহুয়া মিউজিক ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এই গানটি ১০,৮৪৮,৬৯৫ জনেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। গানের ভিডিওটি এখানে ১২ হাজারেরও বেশি লাইক পার করেছে। গানের কথা লিখেছেন প্যারে লাল যাদব, সঙ্গীত দিয়েছেন রাজেশ রজনীশ। ‘নিরহুয়া হিন্দুস্তানি’ ছবির প্রযোজক হলেন প্রবেশ লাল যাদব ও রাহুল খান, ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন সতীশ জৈন। একবার দেখে নিতে পারেন।

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img