31 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri Song: সীমা চুরমার করে এই রকম ভাবে নাচ দেখালেন আম্রপালি দুবে, ভিডিও দেখে নিন

এখনকার দিনে বিনোদনের অন্যতম ঠিকানা ভোজপুরি মিউজিক ভিডিও

Must Read

দেশে দর্শকদের কাছে ভোজপুরী গানে ক্রেজ এখন ঊর্ধ্বগামী।বলিউডের সাথে এখন প্রায় চর্চার কেন্দ্রবিন্দুতে এসে গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন অনেক উন্নতি করেছে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সময়ে সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার জগতে।

বিশেষ ভাবে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিও। যারা ভোজপুরি সিনেমা ভালোবাসেন তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবে কে খুব ভালোভাবে জানেন।

আরও পড়ুন -  ভাগ্যশ্রীর সঙ্গে ফ্লার্ট করতেন সালমান, ‘ম্যায়নে পেয়ার কিয়া’র সেটে

যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখেন,তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা জানেন।ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর এই মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেট ভক্তরা।

এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। মিউজিক ভিডিও রিলিজ করলে সুপারহিট। আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সঙ্গে। অনস্ক্রিন অথবা রিয়েল ওয়ার্ল্ড সব জায়গায় দুই তারকার কেমিস্ট্রি বেশ শক্ত পোক্ত। এর সাথে ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি পছন্দ করেন।

আরও পড়ুন -  Switzerland: সুইজারল্যান্ডের প্রথম জয়

সম্প্রতি সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে নীরাহুয়া এবং আম্ভ্রপালির একটি ড্যান্স মিউজিক ভিডিও। ভিডিওতে এই তারকা জুটিকে বন্ধ ঘরে ব্যাপক রোমান্টিক স্টাইলে হানিমুন পালন করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  "কুসু কুসু'-তে চাঞ্চল্যকর পারফরম্যান্স ভাইরাল হয়ে গেছে, দর্শকদের মুগ্ধ করেছে", Watch Video

এই ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিওটির নাম, ‘মনবা না রাজা যখন তু চিখ লেবা হো‘। এটি ‘রাম লক্ষণ‘ সিনেমার একটি মিউজিক ভিডিও। গানটি গেয়েছেন কল্পনা। প্রযোজনা করেছেন প্রবেশ লাল যাদব। পরিচালনা করেছেন সতীশ জৈন। ভিডিওতে তারকা জুটির ড্যান্স ব্যাপক পছন্দ হয়েছে নেট ভক্তদের। প্রায় লক্ষাধিক মানুষ ভাইরাল ভোজপুরি ভিডিওটি দেখে নিয়েছেন। একবার দেখে নিন এখানে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img