34 C
Kolkata
Friday, May 17, 2024

“কুসু কুসু’-তে চাঞ্চল্যকর পারফরম্যান্স ভাইরাল হয়ে গেছে, দর্শকদের মুগ্ধ করেছে”, Watch Video

Must Read

ইন্টারনেটে ভাইরাল হওয়া জনপ্রিয় তামিল গান “কুসু কুসু” তে কনিষ্কা অভিনয়ের একটি ভিডিও নিয়ে আলোচনা করেছে৷ নাচের চালগুলি দর্শকদের মনোযোগ কেড়েছে এবং তাকে রাতারাতি সেনসেশন করে তুলেছে। ভিডিওটি সারা বিশ্বের মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ ভিউ এবং মন্তব্য পেয়েছে। তার পারফরম্যান্সকে জাদুকরী এবং মন্ত্রমুগ্ধ হিসাবে বর্ণনা করে এবং এই সত্যটি তুলে ধরে যে তার নাচের চালগুলি এতই তরল এবং করুণ যে তারা অনায়াসে বলে মনে হয়। কনিষ্কা প্রতিভা এবং উত্সর্গ তাদের সকলের জন্য অনুপ্রেরণা যারা নৃত্যশিল্পী হতে চান।

আরও পড়ুন -  Violence Against Women: নারী নির্যাতনের সংখ্যা বাড়ছে, গোটা রাজ্যের সাথে জলপাইগুড়িতে

 “কুসু কুসু” গানটি সম্পর্কে কিছু পটভূমি তথ্য প্রদান করে যা বিখ্যাত ভারতীয় সঙ্গীতজ্ঞ এ.আর. 1993 সালে তামিল চলচ্চিত্র “থিরুদা থিরুদা” এর জন্য রহমান। গানটির আকর্ষণীয় বীট এবং উচ্ছ্বসিত সুর এটিকে তামিল সঙ্গীত অনুরাগীদের কাছে অনেক বছর ধরে প্রিয় করে তুলেছে।

আরও উল্লেখ করা হয়েছে যে ভিডিওতে থাকা কনিষ্কা সেলিব্রিটি এবং ভক্তদের কাছ থেকে তার অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা পেয়েছে। কেউ কেউ তাকে তাদের নাচের দক্ষতার জন্য বিখ্যাত বলিউড অভিনেত্রীদের সাথে তুলনা করেছেন।উল্লেখ, যে মেয়েটির অভিনয় “কুসু কুসু” গানটির প্রতি মনোযোগ আকর্ষণ করতে সহায়তা করেছে এবং নতুন প্রজন্মের দর্শকদের মধ্যে।

আরও পড়ুন -  Sri Lanka: সেনাবাহিনীর হাতে বিশেষ ক্ষমতা শ্রীলঙ্কায়, নিহত বেড়ে ৭

সামগ্রিকভাবে, শৈল্পিক পারফরম্যান্স প্রদর্শন এবং প্রচারের জন্য প্রতিভা এবং সোশ্যাল মিডিয়ার শক্তি উদযাপন করে। এটি হাইলাইট করে যে কীভাবে ইন্টারনেট প্রতিভাবান ব্যক্তিদের একটি প্ল্যাটফর্ম দিয়েছে বিশ্বব্যাপী দর্শকদের কাছে তাদের দক্ষতা প্রদর্শনের জন্য এবং কীভাবে অভিনয় অন্যদের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছে।

সম্প্রতি তেমনি এক সুন্দরী নৃত্যশিল্পী কনিষ্কা নিজের বেলি ডান্সের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নৃত্য পরিবেশনায় মুগ্ধ অনেকেই। অবশ্য সেই ঝলক রয়েছে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে।

আরও পড়ুন -  নেচে কাঁপালেন এই সুন্দরী হলুদ শাড়িতে, বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে, Dance Video

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘কনিষ্কা ট্যালেন্ট হাব’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা ১০ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এদিন বলিউডের আইটেম নম্বর ‘কুসু কুসু’র তালেই দেখা মিলেছিল কনিষ্কার। তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী তা আবারো প্রমাণ হয়েছে তার নাচের সূত্র ধরেই।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img