31 C
Kolkata
Monday, May 20, 2024

নেচে কাঁপালেন এই সুন্দরী হলুদ শাড়িতে, বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে, Dance Video

Must Read

আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে।

আরও পড়ুন -  যৌবন চুয়ে পড়ছে, সুইমিং পুলে ভেজা শরীরের উষ্ণতা বাড়িয়ে দিলেন পুনম দুবে, ভক্তদের চাহিদা মেটালেন VIDEO

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি এক সুন্দরী মহিলা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন হাজারো মানুষের কাছে।  তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  অভিনেত্রী অঞ্জনা সিং-কে স্নান করতে দেখা গেল বাথটাবে, রাকেশ মিশ্রর মুড রোমান্টিক, VIDEO

এখন যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ১০ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে মীরাকে শাড়ি লুকেই দেখা গিয়েছে। ভিডিওতে হলুদ শাড়িতে ভোজপুরি গানের তালে তার নৃত্য পরিবেশন বেশি নজর কেড়েছে নেটজনতার। একাধিক বলি গানের তালেও শাড়ি লুকে দেখা মিলেছে। উল্লেখ্য, নিজের ঘরের মধ্যেই নিজের এই নাচের ভিডিওগুলি বানিয়েছেন মীরা।

আরও পড়ুন -  (BJP) সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করলেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়

তার বানানো বেশ কিছু রিল ভিডিও একসাথে জুড়েই বানানো হয়েছে এই গোটা ভিডিওটি, যা এই উল্লেখ্য চ্যানেলে নজর রাখলেই স্পষ্ট হবে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img