28 C
Kolkata
Friday, March 29, 2024

(BJP) সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করলেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Must Read

ভারতীয় জনতা পার্টির (BJP) সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একথা জানালেন অভিনেত্রী।

শ্রাবন্তী টুইটারে লেখেন, “যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।”
এক সময় তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে একুশের ভোটের আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী হন। বিপক্ষ ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। তাঁর কাছেই হেরে যান শ্রাবন্তী।

আরও পড়ুন -  Hashim Amla retired: অবসরে গেলেন হাশিম আমলা, সব ধরণের ক্রিকেট থেকে

শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। সেই সময়ই প্রশ্ন উঠছিল, তাহলে কি এবার শ্রাবন্তীও গেরুয়া শিবিরের সঙ্গ ত্যাগ করবেন? এমন পরিস্থিতিতেই গত আগস্ট মাসে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গত ১৩ আগস্ট ৩৪ বছরে পা দেন শ্রাবন্তী। ১৫ আগস্ট মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তার চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যাতে মুখ্যমন্ত্রী লিখেছিলেন, “প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো সুস্থ থেকো।”

আরও পড়ুন -  Suvendu Adhikari: খেলা এবারে আমি দেখাবো, হুংকার শুভেন্দু, আক্রমণ করলেন কাকে বিরোধী দলনেতা?

মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা শেয়ার করে অভিনেত্রী তথা বিজেপির তারকা সদস্য লেখেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি…এটা আমার জন্মদিনের সেরা উপহার,ধন্যবাদ দিদি।”

এরপরেই শ্রাবন্তীর বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ার জল্পনা আরও জোরদার হয়। সেই জল্পনাই বৃহস্পতিবার সত্যিতে রূপান্তরিত হল।

আরও পড়ুন -  Srabanti Chatterjee Trolled: শ্রাবন্তী ট্রোলের শিকার, ছবি শেয়ার করতে

কেন বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন সেকথা টুইটারেই জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী। তবে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, কেন শ্রাবন্তী এমন সিদ্ধান্ত নিলেন তা এখনও বিস্তারিত জানেন না।

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img