23 C
Kolkata
Wednesday, May 8, 2024

লজ্জার সীমা অতিক্রম করেছেন, ‘৬১-৬২ বাবুজি ঘর পার হে’, VIDEO, নতুন ওয়েব সিরিজ

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর।

আরও পড়ুন -  এক পাকিস্তানি যুবতী ‘হাম্মা হাম্মা’ গানে ব্যাপক নাচ করলেন, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ডিজে মুভিপ্লেক্স প্ল্যাটফর্মের একটি নতুন ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Bhojpuri Song: আম্রপালি, নীরাহুয়ার কোলে কি করছেন ? ক্লিক করলে লজ্জায় পড়বেন

 ডিজেমুভিপ্লেক্স নামক একটি প্লাটফর্ম থেকে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করা হয়েছে, যার নাম “৬১-৬২ বাবুজি ঘর পার হে″। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার মুহূর্তের মধ্যেই তা দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে গেছে। এই ওয়েব সিরিজের গল্প অনুসারে একটি বাড়িতে বিবাহিত মহিলা,তার স্বামী এবং অন্ধ শ্বশুর থাকে।

আরও পড়ুন -  President: ছট পুজোর প্রাক্কালে দেশবাসীকে রাষ্ট্রপতির শুভেচ্ছা

 শ্বশুর বাড়ির কাজের মেয়ের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়, তখন বাড়ির বৌমা দেখে ফেলে। এমতবস্থায় বাড়ির বৌমা সেই কাজের মেয়েটিকে বলে তার স্বামীর সাথে একই কাজ করতে। সে আবার তার শ্বশুরের সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এরপর কি হয়েছে? আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img