32 C
Kolkata
Friday, April 26, 2024

Violence Against Women: নারী নির্যাতনের সংখ্যা বাড়ছে, গোটা রাজ্যের সাথে জলপাইগুড়িতে

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   গোটা রাজ্যের সাথে জলপাইগুড়ি জেলায়ও ক্রমেই বেড়ে চলেছে নারী নির্যাতনের সংখ্যা গত মাসে পরপর শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা মিলিয়ে ছয়টি নারী নির্যাতনের ঘটনা ঘটেছে জেলায়। এহেন পরিস্থিতিতে আগামী দিনে নারী নিরাপত্তা বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামূলক প্রচার ও সমাজের সকল অংশের মানুষকে নারীদের উপর আক্রমণের ঘটনার প্রতিবাদে পথে নামার ডাক দিল সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি জলপাইগুড়ি জেলা কমিটি।

আরও পড়ুন -  Anjali Arora: এমএমএস বিতর্ক এখন পিছনে, পোশাকের ফাঁক দিয়ে গোপন জিনিস উঁকি, অঞ্জলি অরোরার

শুক্রবার সংগঠনের জেলা দপ্তরে এক সাংবাদিক সম্মেলনে জেলা সম্পাদিকা রিনা সরকার জানান, বিগত দুই বছর করোনা ভয়াবহ পরিস্থিতিতে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি সমগ্র জেলা জুড়ে মানুষের পাশে থাকার চেষ্টা করেছে। জেলায় নারী নির্যাতনের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাওয়ায় রাস্তা অবরোধ থেকে শুরু করে পুলিশি বাধা পেরিয়ে নির্যাতিতার বাড়িতে পৌঁছে আক্রান্ত পরিবারকে সাহায্য-সহযোগিতা সহ দোষীদের শাস্তির দাবিতে বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি। আগামী দিনে জেলার সমস্ত অংশের মানুষের মধ্যে নারী সুরক্ষা, নারীর অধিকার রক্ষায় পথে নেমে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে সংগঠনের তরফে। এদিনের সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি ও জেলা সভানেত্রী প্রাক্তন বিধায়ক মমতা রায় সহ অন্যান্য জেলা মহিলা আন্দোলনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন -  Theft: ফের চুরির চেষ্টা, জলপাইগুড়িতে, চাঞ্চল্য এলাকায়

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img