31 C
Kolkata
Friday, May 17, 2024

Amrapali Nirahua Song: নিরহুয়ার রোমান্স স্ত্রী আম্রপালিকে কোলে নিয়ে, ভিডিওটি তুফান সৃষ্টি করে এগিয়ে যাচ্ছে

অনস্ক্রিন অথবা রিয়েল ওয়ার্ল্ড আম্ভ্রপালীর সাথে নিরাহুয়া জুটির কেমিস্ট্রি খুব শক্ত

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ইউটিউবে আসলে জনপ্রিয়তার শিখরে পৌঁছে কয়েক মিনিটে। তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয় হয়।

ভোজপুরি সিনেমা জগতের ইনি এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট। তার মত তারকা ভোজপুরি সিনেমার অত্যন্ত লাভকারী। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের অত্যন্ত জনপ্রিয় হয়ে গেছে।

আরও পড়ুন -  VIDEO: আম্রপালি ও নিরাহুয়ার কাপল রোম্যান্স, বন্ধ ঘরে বিছানায়, বেশি আবেদনময়ী উল্লুর ওয়েব সিরিজের থেকেও

যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখেন, তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা জানেন। তাদের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা এক মাত্র আম্রপালির জন্য। অভিনেত্রীর ওই মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেট দর্শক। এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল ভক্তরা। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলেই তা সুপারহিট হবেই।ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সঙ্গে। অনস্ক্রিন অথবা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই দুই তারকার কেমিস্ট্রি বেশ শক্ত। ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেন।

আরও পড়ুন -  Parimony: পরীমনির ছেলের জন্মদিনে জমকালো আয়োজন

সম্প্রতি, তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়েছে। এই গানটির নাম ‘দিলওয়া মে হোলা গুদগুদি ‘। সেই গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তার ঊর্ধ্বমুখী।গানটিতে একটি হলুদ লাল রঙের ড্রেস পরে দেখা যাচ্ছে অভিনেত্রী আম্রপালি দুবেকে। একটি লাল হলুদ রঙের জামা এবং একটি কালো প্যান্ট পরে আছেন নিরাহুয়া। ভিডিওটি এই মুহূর্তে ইউটিউবে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img