27 C
Kolkata
Monday, May 13, 2024

ছাত্রীর সঙ্গে এই কাজ করে ফেললেন শিক্ষক, প্রাইভেট টিউশনে পড়তে গিয়ে, ভিডিও দেখুন কিন্তু ঘাবড়াবেন না, Web Series

এখনকার সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকে

Must Read

এখনকার দিনে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজ। প্রযুক্তির এতো উন্নতি হয়েছে তার সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে ভালো বাসেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকেও। কারণ করোনার পরে মানুষ ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে খুব ভালো করে। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে অনেক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  New Features: হোয়াটসঅ্যাপে নতুন ফিচার

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে। রগরগে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন বারবার। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এসি ঘরে থাকলেও ঘাম দিতে পারে।

আরও পড়ুন -  বৃষ্টির জেরে কর্দমাক্ত জাতীয় সড়ক, নাজেহাল অবস্থা চালক ও পথচারীদের

চলতি বছরে উল্লু অ্যাপে রিলিজ করেছে কয়েকটি ওয়েব সিরিজ যাতে রয়েছে রগরগে যৌনতার দৃশ্য।যে ওয়েব সিরিজ নিয়ে কথা বলা হচ্ছে তার নাম হল ‘ডিগ্রি ওয়ালা টিচার‘। এই ওয়েব সিরিজে এক শিক্ষক এবং তাঁর ছাত্রীর অবৈধ সম্পর্কের কাহিনী নিয়ে গল্প। প্রথমে ওয়েব সিরিজের দেখা যায় এক অল্পবয়সী মেয়ে অংকে খুব ভয় পায়, তার জন্যই সে তার বন্ধুর থেকে সাহায্য চায়। তার বন্ধু তাকে এক শিক্ষকের খোঁজ দিলে সে প্রাইভেট টিউশন নিয়ে নেয়। অন্যদিকে স্যারের কাছে গেলে ওই অল্পবয়সী মেয়ের সাথে ছলে বলে কৌশলে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন ওই শিক্ষক। তারপর কি হলো জানতে অবশ্যই উল্লুর এই ওয়েব সিরিজটি কাছে যেতে হবে মানে দেখতে হবে।

আরও পড়ুন -  Sofia Ansari: বিধি লঙ্ঘন, খোলামেলা পোশাকে, ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করল, এই মডেলের

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img