33 C
Kolkata
Thursday, May 2, 2024

ক্যারিয়ার ধ্বংস করবেন পান্ডিয়া, এই ক্রিকেটারের বন্ধ হতে পারে জাতীয় দলে ফিরতে

হার্দিক পান্ডিয়া ভারতীয় দলে প্রত্যাবর্তন করার পর থেকে, একটি ম্যাচ খেলার সুযোগ পাননি ভেঙ্কটেশ আইয়ার

Must Read

হার্দিক পান্ডিয়ার বিকল্প হয়ে ওঠা ভারতের তরুণ ক্রিকেটার আর সুযোগ পাচ্ছেন না জাতীয় দলে। ভবিষ্যতেও হার্দিক পান্ডিয়াকে পেছনে ফেলে জাতীয় দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা ক্রমশ ক্ষীণ হয়ে আসছে তরুণ ভারতীয় ক্রিকেটারের। ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ইঞ্জুরির কারণে জাতীয় দল থেকে বাদ পড়েন ভারতের তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া।

তার স্থানে জাতীয় দলে খেলার সুযোগ পান আইপিএলে বিধ্বংসী পারফরমেন্স করা ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার। সম্প্রতি হার্দিক পান্ডিয়া জাতীয় দলে প্রত্যাবর্তন করতেই নিজের জায়গা হারিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার।

আরও পড়ুন -  Central Government: গ্যাস সিলিন্ডার এবার রেশন দোকানেই মিলবে, পরিকল্পনা করছে কেন্দ্র

চোট কাটিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন করে মোটের উপর বেশ ভালোই পারফরম্যান্স এ রয়েছেন হার্দিক পান্ডিয়া। গুজরাটের হয়ে আইপিএলের পুরো মরশুম অধিনায়কত্ব করেছেন তিনি। এর পর জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে দলের ব্যাটন সামলেছেন পান্ডিয়া। এই পরিস্থিতিতে রোহিত শর্মার অধীনে জাতীয় দলে সুযোগ পাওয়া ভেঙ্কটেশ আইয়ারের প্রত্যাবর্তন অনিশ্চিত হয়ে পড়েছে।

আরও পড়ুন -  Team India: এই বিধ্বংসী ক্রিকেটার জাতীয় দলে প্রত্যাবর্তনের আশা কম, বিদায় জানাতে পারেন আন্তর্জাতিক ক্রিকেটকে

উল্লেখ্য, ভারতীয় দলে হার্দিক পান্ডিয়া প্রত্যাবর্তন করার পর থেকে এখনও পর্যন্ত একটি ম্যাচ খেলার সুযোগ পাননি ভেঙ্কটেশ আইয়ার। ২০২৩ আইপিএলে কলকাতার জার্সিতে দুর্দান্ত পারফরমেন্স করেছেন। ১৪ ইনিংস ব্যাট করে তিনি ২৮.৮৬ গড়ে ও ১৪৫.২৫ স্ট্রাইক রেটে সর্বমোট ৪০৪ রান করেছেন।

আরও পড়ুন -  IND vs AUS: জাদেজা ক্যাঙ্গারুদের উপর ভেঙে পড়লেন, জবাব দিলেন

সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ভেঙ্কটেশ আইয়ার নিজেই জানিয়েছেন,কেন জাতীয় দলে তিনি সুযোগ পাচ্ছেন না। এদিন তিনি বলেন,’হার্দিক পান্ডিয়ার বিকল্প হয়ে উঠতে গেলে প্রথমে হার্দিক পান্ডিয়ার মত পারফরমেন্স করতে হবে। পান্ডিয়ার অসাধারণ দক্ষতা রয়েছে, যার ধারের কাছেও নেই আমি। কিন্তু আগামীতে জাতীয় দলের সুযোগ পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করে চলেছি।‘

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img