37 C
Kolkata
Saturday, May 4, 2024

শাড়ির আঁচল কাঁধ থেকে সরিয়ে দিয়ে এই রূপে পোজ দিলেন Namrata Malla, দেখে বে-হুঁস পুরুষ নেট ভক্তরা

Must Read

আবারো ভাইরাল হয়েছেন নেটমাধ্যমের পাতায় ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের কারণে। এই ৩১ বছর বয়সেও তিনি রীতিমতো উষ্ণতা ছড়িয়ে দিলেন তার ভক্তদের হৃদয়ে।

সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা বাড়িয়ে দিয়েছে গোটা মিডিয়ামহলে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড এবং লাস্যময়ী রূপে আবির্ভূত হন নম্রতা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত পরিচিত একজন। বহু হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করে ফেলেছেন। তিনি ইউটিউবের অন্যতম স্টার নম্রতা, সেকথা আলাদাভাবে বলার দরকার নেই। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন নম্রতা।

আরও পড়ুন -  ভারতীয় রেলের আইআরসিটিসি এবং এসবিআই কার্ড রুপে প্ল্যাটফর্মে যৌথভাবে কংটাক্টলেস ক্রেডিট কার্ড চালু করেছে

১৯৮৯ সালের ৩’রা নভেম্বর দিল্লিতে জন্মেছিলেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এবং ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। তার হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হচ্ছেন। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা প্রচুর। এক ঝলক দেখার জন্য মানুষ দিন গুণতে থাকেন।

খুব সম্প্রতি আবারও অভিনেত্রী একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়ে নিজের রূপের বাহার দেখালেন। এদিন ক্যামেরার সামনে শিফন শাড়িতেই দেখা মিলেছে। সাদা প্রিন্টেড শাড়ি এবং ব্রালেটেই ছিলেন তিনি। স্মোকি আই মেকাপে নিয়েছিলেন নিউড মেকাপও। চোখে-মুখে বোল্ডনেসের ছাপ। ক্যামেরার সামনে তার এই সাম্প্রতিক লুক রীতিমতো হুঁস উড়ালেন নেট দর্শকদের। উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘুম নেই ভক্তদের। এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই ঝলকের সূত্র ধরেই আবার মিডিয়ার পাতায় চর্চিত হলেন একাংশের ভক্তদের কাছে।

আরও পড়ুন -  শেষ বিদায় বলিউড স্টার দিলীপ কুমার, ষাটের দশকের বিখ্যাত স্টার

Latest News

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের।  ভারতীয় দল নির্বাচন করা হয়েছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img