33 C
Kolkata
Thursday, May 16, 2024

Team India: এই বিধ্বংসী ক্রিকেটার জাতীয় দলে প্রত্যাবর্তনের আশা কম, বিদায় জানাতে পারেন আন্তর্জাতিক ক্রিকেটকে

Must Read

ঝড়ের গতিতে ভারতীয় ক্রিকেট দলে তার আগমন হয়েছিলো। সকলে ভেবেছিলেন, এই ক্রিকেটার কমপক্ষে দেশের জার্সিতে ১০ থেকে ১৫ বছর খেলবেন। ২০১৬ সালে সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি ওডিআই ম্যাচে যখন তিনি ৮১ বলে ১০৪ রান করে টিম ইন্ডিয়াকে জয় এনে দেন, তখন অনেকেই ভেবেছিল ভারতীয় দলে দ্বিতীয় বিরাট কোহলির আগমন ঘটেছে।

সেই বিধ্বংসী ক্রিকেটার খুব শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  Pakistan T20 World Cup: পাকিস্তানের নতুন জার্সি প্রকাশ্যে এলো, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

আপনাদের কথা বলছি, ভারতের অন্যতম সেরা ক্রিকেটার মনীশ পান্ডের কথা। খুব শীঘ্রই তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন বলে জল্পনা উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

মাত্র ৬৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলে এই খেলোয়াড়ের আন্তর্জাতিক ক্যারিয়ার এখন প্রায় শেষ। ভারতীয় ক্রিকেট বোর্ডের টিম ম্যানেজমেন্ট ভুলে গেছে এই ক্রিকেটারকে। এমন সময় তার অবসরের ঘোষণায় কেউ বিস্মিত হবেন না।

আরও পড়ুন -  IND Vs AUS: দলের এক তারকা ক্রিকেটারের উপর ক্ষোভ প্রকাশ করেছেন, বিসিসিআইয়ের এক কর্মকর্তা

কয়েক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে তার উত্থান পতন লেগেই রয়েছে। ধারাবাহিক পারফরমেন্স দিতে ব্যর্থ হওয়ায় বারবার জাতীয় দল থেকে বাদ পড়েছেন। ভারতীয় এই ক্রিকেটারের আন্তর্জাতিক ক্যারিয়ারের কথা বলি সে ক্ষেত্রে আমরা জানিয়ে রাখি, মনীশ পান্ডে টিম ইন্ডিয়ার হয়ে ২৯টি ওডিআই ও ৩৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

ব্যাট হাতে কখনোই সেরা সাফল্য পাননি। মনীশ পান্ডে ২৯টি ওয়ানডেতে মাত্র ৫৬৬ রান ও ৩৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে সর্বমোট ৭০৯ রান করেছেন।

আরও পড়ুন -  MS Dhoni: BCCI ধোনিকে বিরাট দায়িত্ব দিতে চলেছে, ক্ষমতা হ্রাস রাহুল-রোহিতের

ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, ৩৩ বছর বয়সী মনীশ পান্ডের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন একপ্রকার অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যে ভারতীয় দলের মিডল ওর্ডারে সূর্য কুমার যাদব ও শ্রেয়াস আইয়ার শক্তভাবে নিজেদের নাম লিখে ফেলেছেন। এই পরিস্থিতিতে জাতীয় দলে তার প্রত্যাবর্তন নিঃসন্দেহে প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে।

ফাইল ছবি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img