30 C
Kolkata
Sunday, May 5, 2024

ক্যাটরিনা কাইফ ফিরেছেন সালমান খানের কাছে, ভিকি কৌশলকে বিয়ে করেছেন

প্রেমের গল্প কারোর অজানা নয় সালমান খান এবং ক্যাটরিনা কাইফের

Must Read

বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক ও কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন? সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা।

বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। মোটামুটি তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল।

আরও পড়ুন -  Special Notice: আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি, ক্যাট-ভিকির বিয়ের ছবি গোপন রাখতে হবে

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা এই ভারতে হয়তো নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের।

বিয়ের পর এই জুটি কখন কোথায় যাচ্ছেন বা তাদের জীবন কেমন চলছে, সেই নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। এও সকলের জানা আছে যে, একটা সময় এই ক্যাটরিনা কাইফের সাথে সম্পর্ক ছিল বলিউড ভাইজান সালমান খানের।

আরও পড়ুন -  VIDEO VIRAL: জঙ্গলে পুকুর দেখে জামা খুলে ঝাঁপ অভিনেত্রী, ভিডিও ভাইরাল

সালমান খান এবং ক্যাটরিনার প্রেমের গল্প সকলেরই জানা। শেষপর্যন্ত সেই প্রেম পরিণতি পায়নি। ভিকি কৌশলের সাথে বিয়ে করেছেন ক্যাটরিনা। এখন একটি কথা নিয়ে তুমুল চর্চা চলছে যে ক্যাটরিনা নাকি আবার ফিরে আসছেন সালমানের কাছে। এই কথা কি আদেও সত্য? তাঁদের একসাথে দেখা গিয়েছে বেশ কয়েকবার। তবে এই তথ্যকে নেটিজেনরা যেমনভাবে বিশ্লেষন করছেন, ঠিক তেমনটা নয়। আসলে ক্যাটরিনা এবং সালমান খান ফের এক সিনেমায় কাজ করতে চলেছেন, সেজন্যই তাঁদের একসাথে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Jasprit Bumrah-Shreyas Iyer: আপডেট দিল BCCI, বুমরাহ ও আইয়ার ফিট কতটা হলেন?

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img