31 C
Kolkata
Sunday, May 19, 2024

অভিনেত্রী স্নেহা পল ভদ্রতার সবকিছুর সীমা ভেঙ্গে চুরমার করলেন, ভুল করে বাড়ির ছোটদের সামনে একদম দেখবেন না এই সিরিজ

এই ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়তা লাভ করেছেন সম্প্রতি

Must Read

এখন একাধিক ডিজিটাল প্লাটফর্ম আশ্চর্যজনক কনটেন্ট এর জন্য সবার মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করে চলেছে তরতরিয়ে। কেবল যুব প্রজন্ম বলা ভুল হবে একটু বয়স্কদের মধ্যেও এই ধরনের এডাল্ট ওয়েব সিরিজের একটা জনপ্রিয়তা দেখা গেছে।

সেন্সরশিপ এর কারণে অনেক সময় এই সমস্ত ওয়েব সিরিজ সমস্ত প্লাটফর্মে অ্যাভেলেবেল থাকে না। কিন্তু কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে আপনি এই ধরনের ওয়েব সিরিজ দেখতে পেয়ে যাবেন। এইগুলি দেখলে আপনার শিহরণ হবেই। এরকমই একটি প্লাটফর্ম হল উল্লু। এই প্লাটফর্মের চরম সুখ ওয়েব সিরিজটি এই মুহূর্তে বেশ জনপ্রিয়তায় আছে। এই ওয়েব প্লাটফর্মের সব থেকে জনপ্রিয় শো গুলির মধ্যে অন্যতম হল চরম সুখ। সম্প্রতি এই চরম সুখ সিরিজের একটি নতুন ওয়েব সিরিজ চলে এসেছে যার নাম চরম সুখ চল হাউজ।

আরও পড়ুন -  শিলিগুড়ি 14 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্রীমতি শ্রাবণী দত্তের সমর্থনে পদযাত্রা

ওয়েব সিরিজের গল্পটি এই রকম, বস্তিতে বসবাসকারী এক মধ্যবিত্ত পরিবারের কাহিনী তুলে ধরা হয়েছে। যারা দুর্বল আর্থিক অবস্থার সঙ্গে লড়াই করে চলেছে। এটি অত্যন্ত ছোট বাড়িতে থাকার কারণে পরিবারের সদস্যদের মধ্যে প্রাইভেসি বলে কিছু নেই। তারা প্রত্যেকেই একে অপরের শান্তি গুলোর ব্যাপারে ভালোভাবেই অবগত। এখানে একজন দম্পতি রয়েছেন যারা নিজেদের মধ্যে ব্যক্তিগত মুহূর্ত কাটাতে চান কিন্তু উপায় নেই। সেই জন্য তারা কিছু করতে পারেন না।

আরও পড়ুন -  Web Series: অন্তরঙ্গ দৃশ্যের সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে, দেখবেন যখন দরজা বন্ধ করে

গল্পটি এরপর অন্যদিকে মোড় নেয় যখন একজন আত্মীয় তাদের বাড়িতে কিছুদিন থাকবেন। এবার দেখা যায় সে ওই বাড়ির স্বামীর প্রতি আকৃষ্ট হয়ে পরেন।

স্বামীর সাথে শারীরিক সম্পর্ক হয়ে যায় তার মধ্যে ওই মহিলার। কোনভাবে তার স্ত্রী বিষয়টি জানতে পারেন। এবার তিনি কি করবেন? এই অস্বাভাবিক সম্পর্ক মেনে নেবেন। নিজের স্বামীকে কি আবার তিনি ফেরত পাবেন। এই সব জানতে এই ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজে স্নেহা পল তার দারুন অভিনয়ের মাধ্যমে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।তবে যদি আপনাকে এই ওয়েব সিরিজটি দেখতে হয় তাহলে আপনাকে উল্লু ওয়েবসাইটের সাবস্ক্রিপশন নিতে হবে। না হলে দেখতে পাবেন না।

আরও পড়ুন -  ৫ সাহসী ওয়েব সিরিজ, ALT Balaji-তে, গান্ডি বাত থেকে বেকাবু, একা দেখুন

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img