27 C
Kolkata
Friday, May 10, 2024

প্রতিদ্বন্দ্বিতা, স্বপ্না চৌধুরীর সাথে মঞ্চ কাঁপালেন কোমল রঙ্গিলি, রাতের ঘুম নেই নেট ভক্তদের এই দেখে VIDEO

আপলোড করা হয়েছে এই ভাইরাল ভিডিওটি টি-সিরিজ ইউটিউব চ্যানেলে

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়েছে। কারণ ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই যেমন মোবাইল ফোন রয়েছে, ঠিক অপরদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন অতি সহজে।

এই সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হচ্ছে। আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার কল্যাণে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা বহুবার শুনেছেন।

ইন্ডাস্ট্রি সম্বন্ধে সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জেনে গেছেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করেছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর বড় ভক্ত।

আরও পড়ুন -  Felna: খোলা কোমর দুলিয়ে নাচের কারণে, ট্রোলের শিকার অভিনেত্রী হিয়া দে

নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল রঙ্গিলি। বহু জন বলেছেন, হরিয়ানভি ড্যান্স দুনিয়াতে স্বপ্না চৌধুরী আসতে আসতে ফিকে হয়ে যাচ্ছেন। সেই জায়গা দখল করে নিচ্ছে এই কোমল রঙ্গিলি। সম্প্রতি কোমলের একটি স্টেজ শো পারফরমেন্স ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল করে দিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে হাজার হাজার মানুষের উপস্থিতিতে স্টেজ শো করছেন কোমল রঙ্গিলি। গানের তালে তাঁর রঙিন মেজাজ মাতাল করে তুলেছে দর্শকদের। সে ‘বান্না ফরচুনার লায়ো’ গানের তালে সেক্সি কায়দায় তুমুল নাচ নেচেছেন। লেহেঙ্গা পরে সে কখনো দাঁড়িয়ে, কখনো বসে পাতলা কোমর ফ্লানট করেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। কোমল রঙ্গিলির এই নাচের ভিডিওটি টি-সিরিজ ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন -  Lakshmi Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে নথি সংক্রান্ত নিয়মের কিছুটা সরলীকরণ করা হল

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img