33 C
Kolkata
Tuesday, May 7, 2024

প্রেমের জ্বালায় পাগল মোনালিসা প্রবল বৃষ্টি দেখে, এই জুটির রোম্যান্স দেখে নেট ভক্তরা দিশেহারা VIDEO

Must Read

একটি ভোজপুরি গান দারুণ ভাইরাল হলো নেট জগতে। এখানে গানের সাথে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা এবং দীনেশ লাল যাদবকে দেখা গেছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা জুটি সকলে জানেন।

ভিডিওতে তাদের রোমান্স এতো মিষ্টি গভীর ছিলো উষ্ণতায় সেটা বলা না হলেও চলে, সকলে এটা জানেন। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলেছে।কোথায়ে থামবে কেও জানে না।

আরও পড়ুন -  Gold Price Today: আজ লক্ষ্মীবার, সোনা কিনলেই লাভবান হবেন, দাম কমের দিকে আছে

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী লাস্যময়ী প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘যোবনা কাস কে দাবা দে সাইয়া’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বৃষ্টির মধ্যেই মধ্যরাত পর্যন্ত রোমান্সে মত্ত ছিলেন দুইজনে। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘আদালাত’এর গানের দৃশ্য।

আরও পড়ুন -  Neelam Giri: ভোজপুরি অভিনেত্রী লাস্যময়ী অবতারে, টকটকে লাল শাড়ি, চোখে চশমা, ভক্তদের পারদ চড়েছে

এই ছবিতে প্রেমিক-প্রেমিকার ভূমিকাতেই দেখা গিয়েছে এনাদের। তাদের এই ভীষণ ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ উপভোগ করেছেন, সেটা বলাই বাহুল্য। ভিডিওতে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে এই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি জুটির। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের সামনে।

‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই চ্যানেলের মাধ্যমে এই হিট গানের ভিডিওটি এই মুহূর্তে ৬২ লাখেরও বেশি মানুষের কাছে চলে গেছে। ভিডিওতে দুই তারকাকেই একই রঙের পোশাকে দেখাও গিয়েছে। ২০১৭ সালের শেয়ার করে নেওয়া হিট গান এটি। এই মুহূর্তে পুনরায় নেটদুনিয়ায় ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে এই গানের ভিডিও ভাইরাল হতেই আবারো চর্চায় উঠে এসেছেন মোনালিসা এবং দীনেশ লাল যাদব। আপনি না দেখে থাকলে দেখে নিন।

আরও পড়ুন -  Pele: কিংবদন্তি পেলেঃ বিশ্বকাপে ব্রাজিলের খেলা প্রচুর জীবনীশক্তি দেয়

Latest News

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img