28 C
Kolkata
Wednesday, May 8, 2024

Neelam Giri: ভোজপুরি অভিনেত্রী লাস্যময়ী অবতারে, টকটকে লাল শাড়ি, চোখে চশমা, ভক্তদের পারদ চড়েছে

Must Read

বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা এখন বেশ ভালই পরিচিত। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই যে তা সম্ভব হয়েছে।

 সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা, বিশেষ করে অভিনেত্রীরা চর্চিত হন। উল্লেখ্য, ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নীলাম গিরি। সম্প্রতি নিজের শেয়ার করা একটি রিল ভিডিওর সূত্র ধরেই চর্চায়।

আরও পড়ুন -  Shri Narendra Modi: প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আগামীকাল (২১ ডিসেম্বর) প্রয়াগরাজ সফর করবেন

 অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রায় নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের অনুরাগীমহলের।

তিনি এবার মাঠের মাঝে থেকেই নিজের একটি নাচের ভিডিও শেয়ার করে নিলেন অভিনেত্রী, শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এই মুহূর্তে সেই ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই নেটমহলের চর্চার আলোয় নীলাম গিরি।

আরও পড়ুন -  অভিনেত্রী নম্রতা মাল্লার সাহসী পোজ লেহেঙ্গায়, পুরুষ ভক্তরা নিয়ন্ত্রণহীন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে লাল শাড়িতে একটি ধামাকেদার হিট ভোজপুরি গানের সাথেই খোলা আকাশের নীচে মাঠের মাঝেই নাচতে দেখা গিয়েছে।

হালকা মেকাপে, চোখে চশমা দিয়েই বোল্ড লুকে ভিডিওটি বানিয়েছিলেন। সেটিই রিল ভিডিও আকারে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন। অঙ্কুশ রাজা ও শিল্পী রাজের গাওয়া হিট’রেড শাড়িয়া’র তালেই রিল ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাকে। ভিডিওতে তার বোল্ডনেস দেখে মাথা ঘুরেছে তার অধিকাংশ ভক্তদের। সেই ভিডিও ভাইরাল হতেই উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Chunky-Ananya: চাঙ্কি পান্ডে মুখ খুললেন, কটাক্ষের শিকার মেয়ে অনন্যা

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img