30 C
Kolkata
Thursday, May 2, 2024

Chunky-Ananya: চাঙ্কি পান্ডে মুখ খুললেন, কটাক্ষের শিকার মেয়ে অনন্যা

Must Read

 কিছুদিন আগেই ট্রোলড হয়েছিলেন উর্ফি জাভেদ (Urfi Javed)। লাগাতার ট্রোল হয়েও অদ্ভুতদর্শন পোশাক পরা ছাড়তে পারেননি। এবার পোশাকের জন্য ট্রোলের সম্মুখীন হলেন অনন্যা পান্ডে (Ananya Pandey)।

ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা (Apurva Mehta)র জন্মদিনে নিমন্ত্রিত ছিলেন অনন্যা। তাঁর পরনে ছিল কালো বডিসুটের উপর লেসের ট্রান্সপারেন্ট ড্রেস। ড্রেসটি ছিল বডি হাগিং। ফলে বোঝা যাচ্ছিল অনন্যার শরীরের প্রতিটি খাঁজ। অনেকে যথেষ্ট সাহসী পোশাক ছিলো বলে অনন্যার পোশাকটিকে অভিহিত করলেও নেটিজেনদের একটি বড় অংশ অনন্যাকে কটাক্ষ করা শুরু করেছেন। তাঁদের মতে, অনন্যা এই ধরনের পোশাক পরে চূড়ান্ত অশ্লীলতা করেছেন।

আরও পড়ুন -  Rudranil Ghosh: ধার মেটানোর আর্জি রুদ্রনীল কে ফল পাঠিয়ে, এক বেনামী দোকানদার

এবার বাবা, চাঙ্কি পান্ডে (Chunky Pandey) অনন্যার প্রসঙ্গে মুখ খুললেন। ট্রোলারদের উদ্দেশ্যে পাল্টা বিদ্রুপ করে বলেছেন, তাঁর মেয়েকে সাহসী পোশাক পরতে দেখে তিনি অন্তত কিছু মনে করেন না। চাঙ্কি জানিয়েছেন, তাঁরা মা-বাবা হিসাবে দুই মেয়ের পোশাক নিয়ে কোনও বিধিনিষেধ জারি করেননি। কারণ তাঁরা নিজেদের মেয়েদের খুব যত্নে বড় করেছেন। অনন্যা ও তাঁর বোন দুজনেই যথেষ্ট বিচক্ষণ।

চাঙ্কি তাঁর মেয়েদের বিশ্বাস করেন। তিনি জানেন, তাঁর মেয়েরা এমন কোনো অশ্লীল পোশাক পরবেন না যা দেখে চাঙ্কি বা তাঁর পরিবারের সদস্যদের লজ্জায় পরতে হয়।

আরও পড়ুন -  মালদা বিধানসভার ১২০ নম্বর বুথে, করোনা আক্রান্ত আশা কর্মী ভোটের ডিউটিতে, অভিযোগ

রিলিজ করেছে অনন্যা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’।

তবে তাতে অনন্যার ভূমিকা নিয়ে কম চর্চা হয়েছে। ইতিমধ্যেই অনন্যা ‘খো গয়ে হাম কাঁহা’-র শুটিং শুরু করেছেন। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi) ও আদর্শ গৌরব (Adarsh Gaurab)। ফিল্মটি মুক্তি পাবে 2023 সালে। পরিচালক পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লিগার’-এ অভিনয় করছেন অনন্যা। তাঁর বিপরীতে রয়েছেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Debarakonda)। এই ফিল্মের মুখ্য আকর্ষণ প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মাইক টাইসন (Mike Tyson)।

আরও পড়ুন -  Paayel Sarkar: স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, হট লুকে ভাইরাল অভিনেত্রী

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img