35 C
Kolkata
Tuesday, May 14, 2024

৫ সাহসী ওয়েব সিরিজ, ALT Balaji-তে, গান্ডি বাত থেকে বেকাবু, একা দেখুন

অনেক অভিনেত্রী বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন ওয়েব সিরিজে অভিনয় করে

Must Read

ওটিটি প্ল্যাটফর্মগুলির প্রচুর চাহিদা। এই প্ল্যাটফর্মে অনেক মানুষ আজকাল ভিডিও দেখতে পছন্দ করছেন।  মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা ও সিরিজ দেখতে পছন্দ করে। সাহসী বিষয়বস্তুর প্রতি দর্শকদের আগ্রহও আরও বাড়িয়ে তুলছে।

 প্ল্যাটফর্মের মধ্যে আছে উল্লু, কোকু, অল্ট বালাজি ও আরো অনেক। এখানে আমরা দর্শকদের জন্য সবচেয়ে সাহসী ৫টি ওয়েব সিরিজের ব্যাপারে জানাচ্ছি।
বেকাবু

সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। এটি কিয়ান রায়ের সর্বাধিক বিক্রিত ইরোটিকা উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি অন্যতম হটেস্ট ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের গল্প আপনাকে উদ্দীপিত করবে এবং আপনার হৃদয়ের গভীর কোনার অন্ধকার দিকের সঙ্গে এই ওয়েব সিরিজটি ডিল করে থাকে।
গন্দি বাত

আরও পড়ুন -  কবিতা ভাবীকেও টেক্কা দেবে ‘টিউশন টিচার’, গীতশ্রী শিলের বোল্ড সিনে, দেখুন একা

এই ওয়েব সিরিজটি ALT বালজি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হচ্ছে। এই সিরিজের গল্প আপনাকে চমকে দিতে বাধ্য।  ওয়েব সিরিজের একাধিক সিজন ইতিমধ্যেই রয়েছে এই প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজে অভিনয় করে সকলকেই চমকে দিয়েছেন অভিনেত্রী অনভেশি জৈন।
XXX

আরও পড়ুন -  Ameesha Patel: অভিনেত্রী আমিশা পাটেল, নজর কাড়তে এমন ভিডিও, একা দেখুন

এই সাহসী ওয়েব সিরিজটি ALT বালাজিতে স্ট্রিম করা হচ্ছে। ঋত্বিক ধাঞ্জানি ও শান্তনু মহেশ্বরী প্রধান চরিত্রে অভিনয করেছেন। সিরিজটি সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর। একতা কাপুরের এই সিরিজে আপনি সব ধরনের স্বাদ পাবেন।

রাগিণী এমএমএস রিটার্ন ২

 সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। রাগিনী এমএমএস রিটার্ন সিজন ২ সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্যে পূর্ণ একটি হরর সিরিজ। মুখ্য ভূমিকায় রয়েছেন সানি লিওন। সিরিজের কাহিনি সম্পর্কে বললে, এখানে একটি চরিত্র রয়েছে মীনা যিনি একজন কানাডিয়ান তদন্তকারী, তিনি তার প্রেমিকের সাথে ভারতে ভ্রমণ করেন।  তাদের সাথে অস্বাভাবিক কিছু ঘটনা ঘটছে। কি অস্বাভাবিক ঘটনা তাদের সাথে ঘটেছে, জানতে সিরিজটি দেখুন।

আরও পড়ুন -  Mir Afsar Ali: ডিমেনশিয়ার সঙ্গে লড়ছেন বাবা, মীর এর আবেগ বার্তা

ভার্জিন ভাস্কর

 সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। সিরিজের প্রধান ভূমিকায় রয়েছেন ভাস্কর ত্রিপাঠী নামের একজন ব্যক্তি, যার কল্পনা শক্তি খুবই শক্তিশালী। এই ওয়েব সিরিজটি সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যে পূর্ণ কমেডি সিরিজ।

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img