29 C
Kolkata
Tuesday, May 14, 2024

কবিতা ভাবীকেও টেক্কা দেবে ‘টিউশন টিচার’, গীতশ্রী শিলের বোল্ড সিনে, দেখুন একা

ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল 'টিউশন টিচার' ওয়েব সিরিজ

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Ameesha Patel: অভিনেত্রী আমিশা পাটেল, নজর কাড়তে এমন ভিডিও, একা দেখুন

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

আরও পড়ুন -  Ullu Web Series: দেখবেন না কারও সামনে ভুল করে, বারবার মন চাইবে, এই ওয়েব সিরিজগুলো

OTT প্লাটফর্মে রিলিজ হওয়া একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা নেট নাগরিকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে, তা হল উল্লুর ‘টিউশন টিচার’। বোল্ড সিনের নিরিখে এই ওয়েব সিরিজ টেক্কা দিয়েছে।

‘টিউশন টিচার’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে একজন শিক্ষিকা ও তার ছাত্রকে ঘিরে। শিক্ষিকা তার বাড়িতে এক ছেলেকে পড়াতে যায়। একদিন ছাত্রটি তার শিক্ষিকার সাথে ফ্লার্ট করা শুরু করে। ম্যাম আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। এরপর তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। কি করে হল? জানতে আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  কবিতা ভাবীকেও টেক্কা, নূর মালবিকা অন্তরঙ্গতায়, চমকে যাবেন ঝলক দেখলে, VIDEO

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img