37 C
Kolkata
Friday, May 3, 2024

IND Vs SL: হার্দিক পান্ডিয়া, শেষ ওভারে অক্ষর প্যাটেলকে দিয়ে বোলিং করালেন কেন? নিজেই ফাঁস করলেন

Must Read

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে মাঠে নেমেছিল টিম ইন্ডিয়া, গতকাল শ্রীলংকার বিরুদ্ধে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে রোমাঞ্চকর ম্যাচে ২ রানে জয় পেয়েছে।

এই জয়ের সুবাদে নতুন বছরে ভারতীয় দলের যাত্রা ইতিবাচক বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। শ্রীলংকার বিপক্ষে ২ রানের জয়ের সুবাদে ভারতীয় দল ইতিমধ্যে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল।

ম্যাচে অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নেতৃত্ব দেওয়ার কৌশল দেখে ইতিমধ্যে প্রশংসা করেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। হার্দিকের নেওয়ার সিদ্ধান্তে ভারতীয় দল জয়ের লক্ষ্য মাত্রা স্পর্শ করতে সক্ষম হয়।

আরও পড়ুন -  Ricky Ponting: রিকি পন্টিং হাসপাতালে, ধারাভাষ্য দেয়ার সময় বুকে ব্যথা

গতকাল প্রথমে ব্যাটিং করতে নেমে ভারতীয় দলের টপ ব্যাটিং অর্ডার তাসের ঘরের মতো ভেঙে পড়ে।  ঈশান কিষান ভিন্ন ব্যাট হাতে ব্যর্থ হয় ভারতীয় দলের ব্যাটসম্যানরা। শেষ মুহূর্তে দীপক হুডা এবং অক্ষর প্যাটেলের অপরাজিত ৬৮ রানের পার্টনারশিপে ভারত নির্ধারিত ওভার ব্যাটিং করে ৫ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে।

এশিয়া কাপ জয়ী শ্রীলঙ্কান দলের সামনে সেই লক্ষ্যমাত্রা ছিল নিতান্তই নগণ্য। কিন্তু অধিনায়ক হার্দিক পান্ডিয়ার চর্তুর র্নির্দেশনায় লঙ্কান বাহিনীর সামনে ২ রানের ব্যবধানে ম্যাচ যেতে ভারত। শেষ ওভারে অক্ষর প্যাটেলকে দিয়ে বোলিং করান হার্দিক পান্ডিয়া, সেখানেই বাজিমাত করেন।

আরও পড়ুন -  KL Rahul: ‘মহাকালের’ মন্দিরে পৌঁছালেন রাহুল, করলেন হোম যজ্ঞ, স্ত্রী আথিয়াকে সাথে নিয়ে

 শেষ ওভারে কেন তিনি অক্ষর প্যাটেলকে দিয়ে বোলিং করানোর সিদ্ধান্ত নিলেন তা নিয়ে প্রশ্ন উঠতেই জবাব দিয়েছেন পান্ডিয়া। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘আমি জানি আমার দল অত্যন্ত শক্তিশালী। আমি ইচ্ছা করেই আমার দলকে বিপদে ফেলতে চাইছিলাম। কারণ আমি সব সময় চাই, কঠিন পরিস্থিতি থেকে আমার দল বেরিয়ে আসুক। তবেই আমরা বড় ম্যাচে ভালো পারফরমেন্স করতে পারবো।’

আরও পড়ুন -  IND Vs SL: টিকিট বিক্রি শুরু, ভারত-শ্রীলঙ্কা ইডেনে ম্যাচের, কিভাবে সংগ্রহ করবেন? দাম কত?

উল্লেখ্য, ১৬২ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে জয়ের খুব কাছে পৌঁছে গিয়েছিল শ্রীলংকা। শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল মাত্র ১৩ রান। ভারতীয় অধিনায়ক হার্দিক পান্ডিয়া পেসার ছেড়ে স্পিনার অক্ষর প্যাটেলের হাতে বল তুলে দেন। স্বাভাবিকভাবে তার এমন সিদ্ধান্তে একাধিক প্রশ্ন উঠতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img