37 C
Kolkata
Friday, May 17, 2024

IND Vs SL: টিকিট বিক্রি শুরু, ভারত-শ্রীলঙ্কা ইডেনে ম্যাচের, কিভাবে সংগ্রহ করবেন? দাম কত?

Must Read

টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জেতার পর, ভারতীয় দলের লক্ষ্য ওডিআই সিরিজ। আগামী ১০ জানুয়ারি থেকে শ্রীলংকার বিপক্ষে ওডিআই সিরিজ খেলবে ভারত।

ওডিআই সিরিজের একটি ম্যাচ মাঠে গড়াবে ইডেন গার্ডেন্সে। এই নিয়ে কলকাতাবাসীর উত্তেজনা এখন তুঙ্গে। সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ইডেন গার্ডেন্সে। ইডেনের ম্যাচকে ঘিরে যাবতীয় পরিকল্পনা করে ফেলা হয়ে গিয়েছে। জানিয়েছেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন -  North Korea: উত্তর কোরিয়া, করোনা মোকাবেলায় সনাতনী চিকিৎসা

 দীর্ঘদিন পর ইডেন গার্ডেন্সে দর্শক প্রবেশের অনুমতি মিলেছে সিএবির পক্ষ থেকে। জানা গেছে, ভারভ-শ্রীলংকা ম্যাচে ১৫ হাজার দর্শকের প্রবেশাধিকার দিতে চলেছে ইডেন গার্ডেন্সে কর্তৃপক্ষ। ইতিমধ্যে টিকিট বিক্রি শুরু হয়েছে। ৮ জানুয়ারি থেকে ১১ই জানুয়ারি অব্দি অনলাইনের পাশাপাশি অফলাইনেও টিকিট বিক্রি করবে ইডেন গার্ডেন্স কর্তৃপক্ষ। অফলাইনে গেট নম্বর ৪-এ সকাল ১১ থেকে সন্ধ্যা ৬টা অবধি টিকিট কেনার সুযোগ পাবে ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  IND Vs AUS: ঋষভ পন্থের ক্যারিয়ার ধ্বংসের মুখে, টিম ইন্ডিয়াতে প্রবেশ এই উইকেটরক্ষকের

এবারও বিভিন্ন দামের টিকিট বিক্রি করছে সিএবি। সর্বনিম্ন টিকিটের দাম ৬৫০ টাকা। ১০০০ টাকা এবং ১৫০০ টাকার টিকিট রয়েছে। রবিবার থেকে বুধবার পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

 বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান স্নেহাশীষ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, ইডেন গার্ডেন্সে এবার ম্যাচ চলাকালীন সময়ে ৫-৭ মিনিটের লেজার শো দেখতে পাবে ক্রিকেটপ্রেমীরা। বিগত কয়েক মাস ধরে এই উদ্দেশ্যে লাইট লাগানোর কাজ চলছে। তিনি জানান, ‘ইডেনের লোয়ার টায়ারে নতুন বসার জায়গা হয়েছে। বাকেট সিট বসানো হয়েছে। প্রেস বক্স নতুন করে তৈরি করা হচ্ছে। এছাড়া মিডিয়া স্টেশনের কাজ ৫০ শতাংশ সম্পন্ন হয়েছে।’ এখন তুঙ্গে ইডেন গার্ডেন্স। ফাইল ছবি।

আরও পড়ুন -  World Cup 2023: পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে আসবে কি? প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পৌঁছালো

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img