34 C
Kolkata
Saturday, May 4, 2024

Cricketer’s Wife: তোলপাড় করলেন নেট মাধ্যম, লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী, বিকিনিতে ফটোশুট

দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক ছিলেন জহির খান ২০১৭ সালে। ডেট করছিলেন সাগরিকার সঙ্গে

Must Read

 প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জহির খান ২০১৭ সালে বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন। বলিউডের জনপ্রিয় সিনেমা ‘চক দে ইন্ডিয়া’তে শাহরুখ খানের সাথে কাজ করে বেশ সুনাম করেছিলেন  সাগরিকা।

২০১৭ সালের নভেম্বরে, জহির খান বলিউডের সুন্দরী অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন।

কিন্তু সাগরিকার আগে জহির খান অন্য এক বলিউড অভিনেত্রী সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। বলিউড অভিনেত্রী ইশা শরভানির সঙ্গে আট বছর সম্পর্কে থাকার পর, ২০১১ বিশ্বকাপের সময় তাদের বিয়ের খবর আসে। কয়েক বছরের মধ্যে তাদের সম্পর্কের ইতি হয়।

আরও পড়ুন -  Betel Leaves: আপনি পান খেতে ভালো বাসেন, দেখে নিন এর ফলাফল

ইশা শরভানির পর জহির খানের জীবনে আসেন সাগরিকা ঘাটগে। যুবরাজ সিংয়ের বিয়েতে জহির খান ও সাগরিকা উপস্থিত ছিলেন এবং তখন থেকে তাদের সম্পর্কের বিষয়টি সামনে আসে। অনেক আইপিএল ম্যাচেও সাগরিকাকে জহিরকে উৎসাহ দিতে দেখা গেছে।

আরও পড়ুন -  Ronaldo: রোনালদোরা জয় দিয়ে বছর শেষ করলেন

জানিয়ে রাখি, ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে প্রীতি সবরওয়ালের ভূমিকায় অভিনয় করে খ্যাতি পান সাগরিকা। মহারাষ্ট্রের কোলহাপুরে জন্ম নেওয়া সাগরিকা ২০০৭ সালে শাহরুখ খানের সঙ্গে ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে হকি খেলতে দেখা যায়। ২০০৯ সালে ‘ফক্স’ ছবিতে উর্বশী মাথুর চরিত্রে অভিনয় করেন। সাগরিকা ‘ফিয়ার ফ্যাক্টর: খতরন কে খিলাড়ি (সিজন 6)’-এ ছোট পর্দায়ও অভিনয় করেছিলেন।

আরও পড়ুন -  ঘরেই তৈরি করুন মজাদার কুলফি: সহজ রেসিপি

সূত্রের খবর, ২০১৭ সালে জহির খান যখন দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক ছিলেন, সেই সময় তিনি সাগরিকার সঙ্গে দীর্ঘদিন ধরে ডেট করছিলেন। সম্প্রতি সাগরিকার ফটোশুটের ছবি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে উষ্ণতা বেড়েছে তরুণ প্রজন্মের। ছবিটিতে দেখা গেছে, বিকিনি পরিহিত অবস্থায় ফটোশুটের জন্য প্রস্তুত হচ্ছেন সাগরিকা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই লাখো লাইক এর বন্যা।

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img