42 C
Kolkata
Monday, April 29, 2024

Ronaldo: রোনালদোরা জয় দিয়ে বছর শেষ করলেন

Must Read

৩৫ মিনিটেই ৩ গোল। ব্যবধানটা অবশ্য পরে আর বড় করতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। তবে আগের ম‍্যাচে ড্র করা দলটি ঘরের মাঠে ঠিকই সহজ জয় নিয়ে বছর শেষ করেছে।

ওল্ড ট্রাফোর্ডে বৃহস্পতিবার রাতে প্রিমিয়ার লিগের ম‍্যাচে ৩-১ গোলে জিতেছে ইউনাইটেড। একটি করে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও স্কট ম‍্যাকটোম‍িনে। অপর গোলটি ছিল আত্মঘাতী।

ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যেতে পারতো ম্যান ইউ। সহজ সুযোগ মিস করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। লুক শ`র থ্রো বল পেয়ে বারের ওপর দিয়ে মেরে দেন পর্তুগিজ যুবরাজ। তবে বেশি সময় অাক্ষেপ করতে হয়নি রেড ডেভিলসদের।

আরও পড়ুন -  Election: এরদোয়ানের দল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে পার্লামেন্টে, তুরস্কে

অষ্টম মিনিটেই গোল পেয়ে যায় স্বাগতিকরা। ম‍্যাসন গ্রিনউডের পাস রোনালদো নিয়ন্ত্রণে নিতে না পারলে পেয়ে যান ম‍্যাকটোমিনে। নিচু শটে জাল খুঁজে নেন তিনি।

২৭তম মিনিটে বেন মির আত্মঘাতী গোলে ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ে বার্নলি। জ‍্যাডন স‍্যানচোর শট তার পায়ে লেগে আচমকা জড়িয়ে যায় জালে।

৩৫ মিনিটে গোলের দেখা পেয়ে যান রোনালদোও। এই গোলে অবশ্য ভাগ্যও সহায়তা করেছে। ম‍্যাকটোমিনের শট গোলরক্ষক ঠেকালেও হাতে রাখতে পারেননি, ফাঁকা জালে অনায়াসে বল পাঠান সিআরসেভেন।

আরও পড়ুন -  Duare Sarkar: ২৫টি প্রকল্পের সুবিধা পাওয়া যাবে, দুয়ারে সরকার শুরু হচ্ছে

তিন মিনিটের মাথায়ই এক গোল ফেরত দিয়ে আশা জাগিয়েছিল বার্নলি। অ‍্যারন লেনন ব‍্যবধান ৩-১ করেন। ওই অবস্থায়ই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি সেভ করে দলকে ম‍্যাচে রেখেছিলেন বার্নলি গোলরক্ষক হেনেসি। তাতে হারের ব্যবধান কমলেও কাজের কাজ হয়নি। বছর শেষে হাসিমুখেই মাঠ ছেড়েছেন রোনালদোরা।

আরও পড়ুন -  অন্যপুরুষের সঙ্গে চরম রোমান্স স্বামীকে ছেড়ে, সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

এই জয়ে পয়েন্ট টেবিলে এক ধাপ এগিয়ে ছয় নম্বরে উঠে এসেছে ম্যান ইউ। ১৮ ম‍্যাচে তাদের পয়েন্ট ৩১। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে এগিয়ে থেকে পাঁচে ওয়েস্ট হ‍্যাম ইউনাইটেড।

২০ ম‍্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম‍্যানচেস্টার সিটি। তাদের সমান ম‍্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে চেলসি। ১৯ ম‍্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তিনে আছে লিভারপুল। সমান ম‍্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চারে আর্সেনাল।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img