26 C
Kolkata
Sunday, May 12, 2024

KL Rahul: ‘মহাকালের’ মন্দিরে পৌঁছালেন রাহুল, করলেন হোম যজ্ঞ, স্ত্রী আথিয়াকে সাথে নিয়ে

Must Read

কে এল রাহুল। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত বর্ডার-গাভাস্কার সিরিজে এখনো পর্যন্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের জন্য শুধু হতাশা এনে দিয়েছেন।

মনে করা হচ্ছে, সিরিজের বাকি দুটি ম্যাচে ধারাবাহিক ব্যর্থতার পরিচয় দিলে আসন্ন দিনে জাতীয় দল থেকে বাদ পড়বেন বিধ্বংসী এই ওপেনার। উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচে ৩ ইনিংস ব্যাটিং করে মাত্র ৩৮ রান করেছেন রাহুল।

আরও পড়ুন -  IND Vs PAK: মেলবোর্নের ওয়েদার রিপোর্ট কি বলছে? ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ

ব্যাট হাতে চরম ব্যর্থতার পর ভারতীয় ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি ভারতীয় দল নির্বাচকদের চোখের বিষ হয়ে উঠেছেন দুর্ধর্ষ ওপেনার। বিভিন্ন মাধ্যমে ইতিমধ্যে শোরগোল উঠতে শুরু করেছে, এই ধারাবাহিকতায় ব্যর্থ হতে থাকলে আসন্ন দিনে জাতীয় দল থেকে ছাঁটাই হবেন কে এল রাহুল।

জানিয়ে রাখি, ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড রাহুলের ঘাড় থেকে বাড়তি বোঝা সহ অধিনায়ক নামানোর সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন -  Arunita - Pavandeep: অরুনিতা ও পবনদীপের সম্পর্কে ভাঙন, কেন ?

ব্যাট হাতে বিগত এক বছর ধরে ধারাবাহিক ব্যর্থতার পর অবশেষে রানে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন কে এল রাহুল। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচ খেলতে নামার পূর্বে আথিয়াকে নিয়ে উজ্জয়নে বাবা মহাকাল মন্দিরে পৌঁছেছিলেন কে এল রাহুল।

আরও পড়ুন -  Virat Kohli: কোহলি বড় মন্তব্য করলেন গম্ভীরের উদ্দেশ্যে, ‘শোনার ক্ষমতা না থাকলে বলতে এসো না!’

মহাকালের আশীর্বাদ নেন ভারতের এই ওপেনার। সেখানে হোম যজ্ঞে অংশগ্রহণ করেন ভারতীয় এই ক্রিকেটার। আর সেই ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img