31 C
Kolkata
Saturday, May 18, 2024

Arunita – Pavandeep: অরুনিতা ও পবনদীপের সম্পর্কে ভাঙন, কেন ?

Must Read

‘ইন্ডিয়ান আইডল সিজন ১২’র শুরুর সময় থেকেই অরুনিতা ও পবনদীপের সম্পর্ক নিয়ে জল্পনা চলত মিডিয়ায়। ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পর সেই জল্পনা বেড়ে যায় আরো। একাধিক লাইভ শো এবং মিউজিক অ্যালবামে তাদের একইসাথে গান গেয়েছেন তারা। যা তাদের সম্পর্ক নিয়ে একটা নিশ্চিত ধারণা দিয়েছে তাদের ভক্তদের। তবে বেশ কয়েকদিন ধরেই এই জুটির বিচ্ছেদের প্রসঙ্গ শোনা যাচ্ছে মিডিয়াতে। সম্ভবত বাবা-মায়ের জন্যই অরুনিতা সরে দাঁড়াচ্ছেন।

আরও পড়ুন -  Weather Update: উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস, কলকাতায় ভ্যাপসা গরম

সম্প্রতি জানা গিয়েছে, মিউজিক ভিডিয়ো ‘ফুরসত’র লঞ্চে থাকছেন না বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। অথচ, এই মিউজিক ভিডিওতে সিঙ্গেলে পবনদীপের সাথে তাকে গান গাইতে শোনা যাবে। শোনা যাচ্ছে, বাবা-মার কারণেই আসন্ন এই মিউজিক ভিডিওতে মুখ দেখাতে চাইছেন না গায়িকা।

পরিচালক রাজ সুরানি পরিচালিত এই রোমান্টিক সিঙ্গেলে একইসাথে গান গাইছেন অরুনিতা ও পবনদীপ। তবে প্রথম থেকেই অভিনয় করতে এবং ভিডিওতে পরিচালকের শত অনুরোধেও মুখ দেখাতে নারাজ ছিলেন তিনি। পরে তিনি জানিয়েছিলেন, নিজের কিছু সমস্যার কারণেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। পরে এই মিউজিক ভিডিওতে অরুনিতার জায়গায় দেখা গিয়েছে দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লাকে।

আরও পড়ুন -  Niqab: নেকাব বাধ্যতামূলক হচ্ছে আফগানিস্তানে

চলতি মাসের ১৬’ই ডিসেম্বর এই মিউজিক ভিডিও লঞ্চ হবে। তবে এই মিউজিক ভিডিও রিলিজের অনুষ্ঠানে উপস্থিত থাকছেন না অরুনিতা, যা নিয়ে চর্চা চলছে মিডিয়ায়। অরুনিতা ও পবনদীপ একসাথে থাকলে তারাই মিডিয়ার সব নজর কেড়ে নেবে, সেটা চান না এই মিউজিক ভিডিওর পরিচালক রাজ সুরানি। তবে এখন প্রায়ই শোনা যাচ্ছে, পবনদীপ ও অরুনিতার সম্পর্ক ভাঙনের পথে। তবে এই প্রসঙ্গে অরুনিতা কাঞ্জিলাল জানিয়েছেন, তিনি অভিনয় বিষয়টাতে বিশেষ স্বতস্ফূর্ত নন, তাই তিনি এই মিউজিক ভিডিওতে মুখ দেখাতে রাজি হন নি।

আরও পড়ুন -  Pabandwip And Arunita: আর দেখা যাবে না পবনদ্বীপ ও অরুনিতাকে, জনপ্রিয় জুটি কে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img