24 C
Kolkata
Thursday, May 9, 2024

ঘনিষ্ঠ সম্পর্ক প্রিয়া গামেরের সাথে গার্ডের, অভিনেত্রী বোল্ড দৃশ্যে সকলকে ঘায়েল করলেন, VIDEO দেখুন

উল্লু প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয় হয়েছে এই ওয়েব সিরিজ

Must Read

প্রযুক্তি ও বিনোদনের যুগে মোবাইলে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে ওয়েব সিরিজ অথবা বিভিন্ন ধরনের ভিডিও দেখছেন বেশি। নেটফ্লিক্স হোক কিংবা ইউটিউব ও অ্যামাজন প্রাইম ভিডিও, আজকালকার দিনে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে মানুষের নিত্যদিনের সাথী।

এই সমস্ত প্লাটফর্মের নানান ওয়েব সিরিজ সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। করোনা ভাইরাস পরিস্থিতির পরে তো এই ধরনের ওয়েব সিরিজ আরো বেশি জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  দুই যুবতী, প্রকৃতির মাঝে অসমীয়া গানে অসাধারণ নৃত্য, ভিডিও দেখুন

এই ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে মানুষের আগ্রহ অর্জন করে, সেগুলির মধ্যে অন্যতম হলো বোল্ড ওয়েব সিরিজ। উল্লু, ভুভি এর মতো একাধিক প্লাটফর্ম। সেরকমই একটু ওয়েব সিরিজ নিয়ে আজকে আলোচনা হবে যেখানে অভিনেত্রী প্রিয়া গামরে নিজের অভিনয়ের মাধ্যমে সকলকে চমক দিয়েছেন।

ওয়েব সিরিজের স্টোরি লাইন তৈরি হয়েছে একজন সোসাইটি ওয়াচম্যানকে কেন্দ্র করে। যিনি সেই বাড়ির বোল্ড মহিলাদের প্রতি আকর্ষিত। যে ফ্লাটে তিনি কাজ করেন সেখানে তিনজন রমণী এমন রয়েছেন, যারা তাদের কথার মাধ্যমেই যে কোনো মানুষকে আকর্ষণ করতে পারেন। সেই ওয়াচম্যান সেই মহিলাদের সঙ্গে কি করেন সেটা দেখার জন্য আপনাকে ওয়েব সিরিজ দেখতে হবে।

আরও পড়ুন -  ক্রেতাদের প্রলোভন দেখিয়ে বিভ্রান্তিকর বিজ্ঞাপন ছড়ানোর অভিযোগ

প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী প্রিয়া গামরে। এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য রয়েছে যা হয়তো আপনি অন্যান্য ওয়েব সিরিজে দেখেননি।

এর বোল্ড দৃশ্য গুলির জন্য এই ওয়েব সিরিজ নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে চর্চা হতে শুরু করেছে। অভিনেত্রী শুধুমাত্র ওয়েব সিরিজেই নয়, তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও ভক্তদের জন্য এরকম ছবি এবং ভিডিও শেয়ার করেন। এখন ইউটিউবে এই ওয়েব সিরিজের ট্রেলার ব্যাপক জনপ্রিয়তা।

আরও পড়ুন -  Web Series: আলিয়া নাজ আবার ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতা ছড়ালেন, বাচ্চাদের জন্য নয়

Latest News

Muskan Baby: মুসকান বেবির কোমল শরীর দেখে পাগল তার ভক্তরা, এই ভঙ্গিমায় নেচে দেখালেন

Muskan Baby: মুসকান বেবির কোমল শরীর দেখে পাগল তার ভক্তরা, এই ভঙ্গিমায় নেচে দেখালেন।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img