26 C
Kolkata
Tuesday, May 21, 2024

LPG Price Drop: দাম কমল রান্নার গ্যাসের, সুখবর বছর শুরুতেই

Must Read

নতুন ২০২৩ সালের আগমনে খুশির আবহাওয়া সকলের মধ্যে। এরমধ্যেই সাধারণ মানুষ পেল নতুন বছরের উপহার। নতুন বছরে একধাক্কায় অনেকটাই কমল গ্যাসের সিলিন্ডারের দাম। এই ঘটনাটি বাংলাদেশের।

বাংলাদেশি মুদ্রায় ৬৫ টাকা দাম কমল রান্নার গ্যাসের। বাংলাদেশে এখন থেকে ১২ কিলোগ্রামের এলপিজি সিলিন্ডার কিনতে খরচ হবে বাংলাদেশি মুদ্রায় ১২৩২ টাকা। এত দিন গ্যাস সিলিন্ডার কিনতে দিতে হত ১২৯৭ টাকা।
বছর শুরুতেই ঘোষণা করেছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন। গত সোমবার বিকেল থেকেই এই নতুন দাম কার্যকর হয়েছে। বাংলাদেশে এলপিজি সিলিন্ডারের দাম কমার কথা জানিয়েছেন বিইআরসি-র চেয়ারম্যান আবদুল জলিল।

আরও পড়ুন -  IPL 2023: IPL থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার চোটের কারণে, দুঃস্বপ্ন ওডিআই বিশ্বকাপে

গত ডিসেম্বরে সিলিন্ডার পিছু গ্যাসের দাম বাংলাদেশি মুদ্রায় বেড়েছিল ৪৬ টাকা। জানুয়ারিতে দাম অবশ্য অনেকটাই কমল। সাধারণ মানুষের মুখে হাসি ফুটেছে।

তবে সরকারি এলিপিজি এর দাম কমেনি। দাম পরিবর্তন হয়েছে গাড়ির গ্যাসের। এই গ্যাসকে অটোগ্যাস বলে। অটোগ্যাসের নতুন দাম নির্ধারিত হয়েছে লিটারপিছু বাংলাদেশি মুদ্রায় ৫৫.৯২ টাকা।

আরও পড়ুন -  Gas Cylinder: সাধারণ মানুষ খুশি হবেন সরকারের বড় সিদ্ধান্তে, গ্যাস সিলিন্ডার নিয়ে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img