27 C
Kolkata
Monday, May 20, 2024

কবিতা ভাবীকেও টেক্কা, নূর মালবিকা অন্তরঙ্গতায়, চমকে যাবেন ঝলক দেখলে, VIDEO

ওয়েব সিরিজ তপন চরমসুখ উল্লুতে রিলিজ হয়েছে

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম নিম্নমুখী, আজ দরদাম কেমন?

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়।

আরও পড়ুন -  দুই দফা নির্বাচনের আগে মালদায় রুটমার্চ কেন্দ্রীয় বাহিনীর, ১২ টি আসনে লড়াই

সম্প্রতি উল্লুতে রিলিজ হয়েছে হটেস্ট ওয়েব সিরিজ তপন চরমসুখ। সিরিজটি এমন একটি মেয়েকে নিয়ে যে তার মায়ের কাছ থেকে তার বোন ও শ্বশুরকে নিয়ে বাড়িতে আসে।

আরও পড়ুন -  ফের ডাকাতি এগরা থানার কাঁটাবনি মৌজার তালপুকুর এলাকায়

 লোকটির স্ত্রী যখন তার বোন ও তার স্বামীর মধ্যে এই সম্পর্কের কথা জানতে পারে তখন কী হয় তা জানতে এই সিরিজের মুক্তির জন্য অপেক্ষা করুন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা। নূর মালবিকা ছাড়াও এই সিরিজে রয়েছেন রিয়া এবং কবির মাখিজা।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img