34 C
Kolkata
Sunday, April 28, 2024

ফের ডাকাতি এগরা থানার কাঁটাবনি মৌজার তালপুকুর এলাকায়

Must Read

পূর্ব মেদিনীপুর, এগরাঃ   ফের ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার জেড়থান গ্রাম পঞ্চায়েতের কাঁটাবনি মৌজার তালপুকুর এলাকার ঘটনা। অভিযোগ, পনেরো- কুড়ি জনের সশস্ত্র দুস্কৃতীরা মুখে কাপড় বেঁধে গৃহস্থের বাড়ির মেন গেটের দুটো ভেঙে বাড়ির মধ্যে ঢুকে আলমারি থেকে নগদ প্রায় সাড়ে আট লক্ষ টাকা এবং বেশ কয়েক ভরি সোনা ও রুপার গয়ণা নিয়ে চম্পট দেয়।

আরও পড়ুন -  United States: নিহত ১০, সুপারশপে বন্দুক হামলা যুক্তরাষ্ট্রে

পাশাপাশি মোবাইল ফোনও কেড়ে নিয়ে যায় বলে অভিযোগ। ঐ গৃহস্থ বাড়ির মালিক সাহিনা বিবি জানিয়েছেন, শনিবার মধ্য রাতে দুস্কৃতীরা মুখে কাপড় বেঁধে এসেছিল। প্রথমে ঘরের মেন গেটের তালা ভেঙে বাড়ির মধ্যে ঢুকে পড়ে। এরপরে ভোজালি, অস্ত্রশস্ত্র-সহ পিস্তল বার করে আমাদের প্রাণনাশের হুমকিও দেখায়। অভিযোগ, সশস্ত্র দুস্কৃতীরা বেশকিছুক্ষণ বাড়ির মধ্যে লুঠপাট চালায়। পাশাপাশি আমাদের বাড়ির লোকেদের মারধরও করে বলে অভিযোগ। তারপরে আলমারির তালা ভেঙে নগদ প্রায় সাড়ে আট লক্ষ টাকা এবং বেশ কয়েক ভরি সোনার গয়না নিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

আরও পড়ুন -  পৌরসভা নির্বাচনের আগে বিজেপিতে ভাঙ্গন

রবিবার বেলার দিকে এগরা থানার তদন্তকারিক আধিকারিকেরা ঘটনাস্থলে এসে পৌঁছায়। পুলিশও পুরো বিষয়টি খতিয়ে দেখছে। তবে এ বিষয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  Agni 5: অগ্নি ৫ ক্ষেপণাস্ত্রের পরীক্ষায় সাফল্যে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img