32 C
Kolkata
Saturday, April 27, 2024

IPL 2024: রোহিত যুগের সমাপ্তি, মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া! বিশেষজ্ঞরা কি বলছেন?

এখনও পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স ২০১৩, ২০১৫, ২০১৬, ২০১৯ ও ২০২০ আইপিএল শিরোপা জিতেছে।

Must Read

সফলতম অধিনায়কের তালিকা তৈরি করলে মহেন্দ্র সিং ধোনির পরে তিনি হলেন রোহিত শর্মা ভারতীয় প্রিমিয়ার লীগে। তাঁর দৃষ্টিভঙ্গির কারণে ইতিমধ্যে দলকে পাঁচটি শিরোপা জিতিয়েছেন।

তিনি ব্যাট হাতে ধ্বংসাত্মক ব্যাটসম্যান আইপিএলের ইতিহাসে খুবই কমই রয়েছে। দলকে সঠিক রাস্তায় নেতৃত্ব দেওয়ার সাথে নতুন প্রতিভা খুঁজে বের করার দুর্দান্ত কৌশল রয়েছে ভারতীয় এই ক্রিকেটারের। ইতিমধ্যে ভারতীয় দলের নেতৃত্ব নিজের কাঁধে তুলে নিয়েও বিশ্ব ক্রিকেটে একাধিক রেকর্ড গড়েছেন তিনি।

আরও পড়ুন -  Sara-Janhvi: দুই বন্ধু একসাথে শরীরচর্চা করলেন সারা ও জাহ্নবী, দারুন খুশি ভক্তরাও

কিন্তু আসন্ন আইপিএলের মেগা আসরে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের দল সাজাতে গিয়ে এমন সিদ্ধান্ত গ্রহণ করেছে, রীতিমতো অবাক করেছে ক্রিকেট ভক্তদের। সফলতম অধিনায়ক রোহিত শর্মার হাত থেকে নেতৃত্ব কেড়ে নিয়ে হার্দিক পান্ডিয়ার হাতে তুলে দেওয়া হয়েছে দলের ব্যাটন। ২০২৪ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন -  রজনীকান্ত ৫১তম দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন

দলটির এমন সিদ্ধান্তে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। সফলতম অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে কেন হার্দিক পান্ডিয়ার হাতে নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের গ্লোবাল হেড অফ পারফরমেন্স মাহেলা জয়াবর্ধনে এই প্রশ্নের উত্তর দিয়েছেন।

তিনি এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, এটা মুম্বাই ইন্ডিয়ান্সের সুদূরপ্রসারী পরিকল্পনা। হার্দিক পান্ডিয়া ইতিমধ্যে অধিনায়ক হিসেবে ভারতীয় প্রিমিয়ার লিগে যথেষ্ট সফলতার পরিচয় দিয়েছেন। রোহিত শর্মার উপস্থিতিতে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেওয়া হার্দিক পান্ডিয়ার জন্য আরও সহজ হয়ে উঠবে।

আরও পড়ুন -  Bridge: দীর্ঘ 10 বছর ধরে অর্ধ সমাপ্ত অবস্থায় কাজ পড়ে আছে সেতুর

অভিজ্ঞ ক্রিকেটারের পরামর্শে আইপিএলের সবচেয়ে সফল দলকে সঠিকভাবে পরিচালনা করতে পারবেন পান্ডিয়া।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img