31 C
Kolkata
Friday, May 10, 2024

Sara-Janhvi: দুই বন্ধু একসাথে শরীরচর্চা করলেন সারা ও জাহ্নবী, দারুন খুশি ভক্তরাও

Must Read

সারা আলি খান বলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ে তিনি।

অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা।

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত সে। বনি কাপুর এবং শ্রীদেবীর দৌলতে জাহ্নবী কাপুর এবং তার বোন খুশি কাপুর যে ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছেন।

আরও পড়ুন -  বোল্ড ফটোশুটে রাতের ঘুম কাড়ল নেটিজেনদের, রেশমি, আগুন এর ফুলকি !

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। এই মুহূর্তে জাহ্নবী এবং সারা দুজনেই চর্চায় উঠে এসেছেন শরীরচর্চার সূত্র ধরে।

আরও পড়ুন -  রাখেননি কোনো আয়া, অন্নপ্রাশন হবে না, ‘কেশব-জননী’ মধুবনী জানালেন

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি ‘বলিউড লাইভ’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই ঝলকে একজন দক্ষ ট্রেনারের উপস্থিতিতেই কঠোর শরীরচর্চা করতে দেখা গিয়েছিল এই দুই তরুণ বলি অভিনেত্রীকে।

আরও পড়ুন -  সভানেত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার খবর ভিত্তিহীন

দুজনেই ট্রেনারের কথামতো উপযুক্ত পোশাকে যথেষ্ট কঠোরভাবেই পরিশ্রম করছিলেন নিজেদের ফিট রাখতে।  সাইফ কন্যা এবং শ্রীদেবী কন্যা যে একে অপরের খুব ভালো বন্ধু, তা সকলের জানা।

বলাই বাহুল্য, সম্প্রতি এই একবছর আগেকার এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই এই দুই অভিনেত্রীর ভক্তমহল বেশ খুশিই হয়েছেন। ঝলক রয়েছে এই ভিডিওর কমেন্টবক্সেই।

Latest News

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img