38 C
Kolkata
Friday, May 3, 2024

Honey-Urfi: উরফিকে সমর্থন হানি সিংয়ের, গায়কের কথা, ইচ্ছামতো পোশাক পরতে পারে

Must Read

বলিউডের জনপ্রিয় গায়ক হানি সিং। তার র‍্যাপ গান মন কেড়েছিল সাধারণের। বর্তমান প্রজন্মের অন্যতম প্রিয় একজন র‍্যাপার। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই র‍্যাপার সমর্থন করেছেন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদকে, যাকে নিয়ে মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চা হতেই থাকে।

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। এখন উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক।

আরও পড়ুন -  ৫ বছরের বড় সুন্দরীর সাথে সময় কাটাচ্ছেন আরিয়ান খান, পুত্রবধূ হতে পারেন খান পরিবারের

 নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে গায়ক প্রশংসা করেছেন বর্তমানের বিতর্কিত কুইন উরফির। জানিয়েছেন, ২০২৩-এ দাঁড়িয়েও একাংশ উরফিকে তার বোল্ড পোশাকের জন্য একাধিক সময় কটাক্ষ করে থাকেন। এই যুগে দাঁড়িয়েও যে একাংশ এমন প্রতিক্রিয়া দিতে পারে! সেকথা ভেবেই অবাক গায়ক। সম্প্রতি একথা জানিয়েই চর্চায় উঠে এসেছেন তিনি।

আরও পড়ুন -  KaliPujo-2022: ৬ মাসের জেল আতশবাজি ফাটালে

গায়ক সাক্ষাৎকারে আরো জানান, যদি ভবিষ্যৎ-এ তার কোনো বানানো গানের মিউজিক ভিডিওর জন্য প্রয়োজন পড়ে তাহলে, তিনি উরফিকেও নির্বাচন করতে পারেন। তার কোনো দ্বিমত থাকবে না বলেই জানিয়েছেন তিনি। অভিনেত্রীকে তার আসন্ন সমস্ত কাজের জন্য শুভেচ্ছাও জানাতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য, এই মুহূর্তে হানি সিংয়ের এই সাম্প্রতিক সাক্ষাৎকারের ঝলকের সূত্র ধরেই মিডিয়ার পাতায় গায়কের পাশাপাশি চর্চিত উরফিও।

আরও পড়ুন -  নেহা শর্মার সাহসী পোজে ছবি, পুরুষ ফ্যানেরা প্রেমে পড়লেন

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img