32 C
Kolkata
Wednesday, May 1, 2024

নেহা শর্মার সাহসী পোজে ছবি, পুরুষ ফ্যানেরা প্রেমে পড়লেন

Must Read

 তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স কিংবা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

 নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। বলি জগতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নেহা শর্মা। ছোট পর্দা থেকে জনপ্রিয়তা পেয়ে এখন বলিউডের একাধিক বড় প্রজেক্টে কাজ করছেন।

আরও পড়ুন -  Actor Shiv Kumar Subrahmanyam: বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম প্রয়াত

আজকালকার দিনে সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। তারকারা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সর্বদাই সোশ্যাল মিডিয়াতে কিছু না কিছু পোস্ট করেন।

তারকাদের ফ্যান হলে অনেকেই বিভিন্ন ফ্যান পেজ বানিয়ে তাদের বিভিন্ন ছবি এবং রিল ভিডিও ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করে থাকে। সম্প্রতি বলি অভিনেত্রী নেহা শর্মার বেশ কিছু ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  বোল্ড ব্ল্যাক লুকে শ্রীভাল্লীর, ভক্তদের ঘুম উড়েছে, রাশ্মিকা হাজির এমন পোশাকে, VIDEO দেখুন
নেহা শর্মা

শরীরচর্চায় বিশ্বাসী অভিনেত্রী নেহা শর্মা। বলা যেতে পারে ফিটনেস ফ্রিক। দৈনন্দিন জিম না গেলে তাঁর দিন সম্পূর্ণ হয় না। সম্প্রতি তিনি জিমে ব্যায়াম করে বেরিয়ে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন যা দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের। তাঁর বোল্ড লুক দেখে প্রেমে পড়েছেন পুরুষ অনুরাগী। অভিনেত্রীর পরনে ছিল সাদা ব্রালেট ও ধূসর ট্রাউসার। তাঁর শরীরী ভাঁজের নিখুঁত অবয়ব তাঁর ফিটনেস প্রমাণ করে দিয়েছে।

আরও পড়ুন -  শিশু মৃত্যুকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মাতৃমা বিভাগের সামনে

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img