41 C
Kolkata
Sunday, April 28, 2024

Actor Shiv Kumar Subrahmanyam: বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম প্রয়াত

Must Read

জনপ্রিয় বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম মারা গেছেন। রবিবার (১০ এপ্রিল) রাতে মুম্বাইয়ে মারা যান।   মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

পরিচালক হংসল মেহতা এক টুইটে তার শেষকৃত্যের কথা জানিয়েছেন। তিনি জানান, সোমবার (১১ এপ্রিল) মুম্বাইয়ের মোক্ষধাম শ্মশানে শিব কুমারের শেষকৃত্য সম্পন্ন হবে। ১৯৮৯ সালে বিধু বিনোদ চোপড়ার ‘পরিন্দা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন শিব কুমার।

আরও পড়ুন -  বিজেপির জয়জয়কারে বারাসাতে বিজয় উল্লাসে মাতলো, বারাসাত নেতা কর্মী-সমর্থকেরা

অনিল কাপুর, জ্যাকি শ্রফ, মাধুরী ও নানা পাটেকর অভিনীত এই সিনেমার চিত্রনাট্য রচনা করেন প্রয়াত এই শিল্পী। পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ও করেছিলেন তিনি।

‘টু স্টেট’ সিনেমায় আলিয়া ভাটের বাবার ভূমিকায় শিব কুমারের অভিনয় দর্শকের নজর কেড়েছিলো। রানি মুখার্জির ‘হিচকি’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ছোট পর্দায় ‘মুক্তি বন্ধন’ সিরিয়ালে তার দাপুটে অভিনয় এখনো মনে রেখেছেন দর্শক। ‘পরিন্দা’ ছাড়াও ‘১৯৪২: এ লাভ স্টোরি’, ‘হাজারো খাইয়েশে এয়সি’-এর মতো সিনেমার চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন এই শিল্পী।

আরও পড়ুন -  স্ত্রীকে চুম্বন করলেন গোবিন্দা, Indian Idol-এ রোমান্টিক হয়ে উঠলেন, মেয়ে লজ্জা পেলেন

দুই মাস আগে একমাত্র সন্তান জাহানকে হারান শিব-দিব্যা দম্পতি। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যায় সে। সেই শোক কাটিয়ে উঠার আগেই চলে গেলেন শিব কুমার।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত ভিক্টর বন্দ্যোপাধ্যায়

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img