40 C
Kolkata
Monday, April 29, 2024

Twitter: ইলন মাস্ক, টুইটারের পরিচালনা পর্ষদে যোগ দিচ্ছেন না

Must Read

টুইটারের ৯.২ শতাংশ শেয়ার কিনে নিয়েছেন টেসলা প্রধান ইলন মাস্ক। তবে এখনই টুইটারের পরিচালনা পর্ষদে যোগ দিচ্ছেন না বলে জানা গেছে। উক্ত সোশাল মিডিয়ার প্রধান নির্বাহী পরাগ আগরাওয়াল এ তথ্য জানিয়েছেন।

পরাগ আগরাওয়াল এক টুইটে জানান, মাস্ক তাদের জানিয়েছেন তিনি আপাতত বোর্ডে যোগ দিচ্ছেন না। মাস্ক এখনও টুইটারের সবচেয়ে বড় অংশীদার এবং কোম্পানি সবসময়ই তার মতামতকে গুরুত্ব দেবে।

আরও পড়ুন -  Mask: মুখ থেকে দুর্গন্ধ মাস্ক খুললেই, কি করবেন ?

২০০৯ সালে এই মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে যোগ দেয়া মাস্ক নিজেও টুইটার ব্যবহারকারী হিসেবে যথেষ্ট সক্রিয়। বর্তমানে তার ফলোয়ার সংখ্যা আট কোটির অধিক।

টেসলার অভ্যন্তরীণ বিষয় নিয়ে ভক্তদের আভাস দেয়া বা বিভিন্ন ধরনের ঘোষণার জন্য প্রায়ই টুইট করেন মাস্ক। তবে টুইটারের বিভিন্ন নীতিমালার তীব্র সমালোচনাও করেছেন তিনি।

আরও পড়ুন -  "জীবনের নদীতে নৌকা", কিছুটা ভয়ংকর কিছুটা মজার

মাস্ক শেয়ার কিনে টুইটারের সবচেয়ে বড় অংশীদারে পরিণত হওয়ায় কী পরিবর্তন আনতে চাইবেন, সেই ভাবনায় দুশ্চিন্তায় পড়েছিলেন এ মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মের কর্মীরা।

 শুরুতে কনটেন্ট মডারেশন নীতিমালা নিয়ে কিছু বলেননি মাস্ক। বরং গত সপ্তাহে টুইটারের সাবস্ক্রিপশন সেবায় একাধিক বড় পরিবর্তনের প্রস্তাব করেন তিনি।

আরও পড়ুন -  সোশ‍্যাল মিডিয়ায় মিমের বন‍্যা, ভিকি-ক‍্যাটরিনার বিয়ে দেখে দেশ ছাড়লেন ভাইজান

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img