34 C
Kolkata
Monday, May 13, 2024

করোনা আক্রান্ত ভিক্টর বন্দ্যোপাধ্যায়

Must Read

ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের, তৃতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা। কয়েক সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা, এরপর সেরেও উঠেছিলেন। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ফের তার শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ল।

কয়েক বছর ধরেই মুসৌরীর বাসিন্দা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন তিনি, কিন্তু কোভিড পজিটিভ হওয়ার কারণে যোগ দিতে পারেননি। সংগঠনের পক্ষ থেকে সত্যজিত রায়ের নামাঙ্কিত জীবনকৃতি সম্মান পাওয়ার কথা ছিল ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের। পরবর্তীতে জানানো হয়, পৃথক একটি অনুষ্ঠানের (ভিক্ট্রি ল্যাপ) মাধ্যমে আগামী ২৮শে ফেব্রুয়ারি ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে সম্মানিত করবে ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন -  Gurmeet-Debina: গুরমিত দেবীনার প্রেমের গল্প, গর্ভবতী দেবিনা রেগে গেলেন কেন ?

তবে শুক্রবার ফের জানা গেল আবারও করোনার গ্রাসে বর্ষীয়ান অভিনেতা। সঙ্গে দেখা দিয়েছে ডেঙ্গু। তাই আপতত বাতিল করা হয়েছে ২৮ ফেব্রুয়ারি রোটারি সদনে আয়োজিত বিশেষ অনুষ্ঠান পর্ব।

আরও পড়ুন -  মুম্বাইয়ের প্রকাশ্যে নাচ নোরা ফাতেহির আঁটোসাঁটো পোশাকে, এই রকম ভিডিও আগে দেখেননি (VIRAL)

বর্তমানে লাইমলাইট থেকে দূরেই থাকেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। চলতি বছর প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ভারত সরকারের পক্ষ থেকে পদ্মবিভূষণ সম্মান প্রাপকের তালিকায় নাম ঘোষণা করা হয়েছে তার। শিল্পকলায় অবদানের জন্য এই পদ্ম-সম্মান পাচ্ছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন -  সবুজের মাঝে অপূর্ব নৃত্য পরিবেশন করলেন এই যুবতী ‘ছাম্মা ছাম্মা’ গানে, রইল VIDEO

Latest News

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img