31 C
Kolkata
Monday, May 6, 2024

মুম্বাইয়ের প্রকাশ্যে নাচ নোরা ফাতেহির আঁটোসাঁটো পোশাকে, এই রকম ভিডিও আগে দেখেননি (VIRAL)

Must Read

পপুলার হয়ে উঠেছেন নোরা ফাতেহি বলিউড ইন্ডাস্ট্রিতে। পরপর এক হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের জন্য, তিনি প্রায় সকলের পরিচিত মুখ। এক কথায় বলতে গেলে নোরা ফাতেহি এবং হটনেস একই মুদ্রার দুই পিঠ।

তাঁর কিলার এক্সপ্রেশনে বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে থাকেন। তাঁর একের পর এক ভিডিও ভাইরাল হয় নোরার। সম্প্রতি মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় নিজের হটনেস দিয়ে উষ্ণতার পারদ চড়ালেন সাকি সাকি গার্ল।

আরও পড়ুন -  অভিনেত্রী অঞ্জনা সিং-কে স্নান করতে দেখা গেল বাথটাবে, রাকেশ মিশ্রর মুড রোমান্টিক, VIDEO

নোরা ফাতেহি তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে জানেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’ এবং ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়।

গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্টে প্রথম সারিতেই থাকেন এই অভিনেত্রী। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, এখন তিনি তাঁর অভিনয় মন জয় করেছে বহু জনের। নৃত্যশৈলীতে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন -  নোরা ফতেহিকে জোরে ধাক্কা দিলেন এই যুবতী, ‘নাচ মেরি রানি’ গানে, দারুণ জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেটে, VIDEO দেখে নিন

অতিসম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নোরার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে মুম্বাইয়ের রাস্তায় প্রকাশ্যে নাচ করছেন নোরা। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের একটি আঁটোসাঁটো শর্ট ড্রেস যা থেকে ঠিকরে বেরোচ্ছে অভিনেত্রীর যৌবন। বলাবাহুল্য ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল।

নোরার শরীরী বক্ররেখার ভাঁজে অনেক পুরুষ নেটিজেন কাত হয়েছে। বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  Shweta Tiwari: শ্বেতা তিওয়ারির সৌন্দর্য অটুট ৪২ তেও, ছোট পর্দার মালাইকা, মানুষ বলেছে

প্রসঙ্গত উল্লেখ্য, খুবই গরিব পরিবারে জন্মগ্রহণ করেছিলেন নোরা। ছোটবেলা থেকেই সে তাঁর পরিবারের জন্য কাজ করা শুরু করা। ভারতে এসে, নোরা মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। প্রথমে দক্ষিণী কয়েকটি সিনেমাতে আইটেম ডান্স করে নোরা। প্রথম বলিউডে জণ আব্রাহাম অভিনীত সত্যমেব জয়তে দিলবার গানটির আইটেম ড্যান্সে তাঁর জনপ্রিয়তা এক ধাক্কায় অনেকটাই বেড়ে গেছে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img