31 C
Kolkata
Tuesday, May 7, 2024

Shweta Tiwari: শ্বেতা তিওয়ারির সৌন্দর্য অটুট ৪২ তেও, ছোট পর্দার মালাইকা, মানুষ বলেছে

Must Read

শ্বেতা তিওয়ারি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। ১৯৯৯ সালে বিজ্ঞাপনের সূত্র ধরেই বিনোদন জগতে পা দিয়েছিলেন।

 অনেকগুলো বছরই ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন। এতদিন পরেও নিজের রূপ ও ফিটনেস ধরে রেখেছেন তিনি। ৪২ বছর বয়সেও তাকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা কঠিন।

এখনো দর্শকমহলে অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা নেহাত কম নয়। ১৯৯৯ সাল থেকে শুরু করে এখনো পর্যন্ত অভিনেত্রী হিসেবে সক্রিয়।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ফতেহি শিশুদের অনুষ্ঠানে খোলামেলা পোশাকে, ‘শরীর দেখাচ্ছেন', কটাক্ষ নেটিজেনদের

টেলিভিশনের পর্দায় এখনো মুখ্য ভূমিকায় দেখা যায়। উল্লেখ্য, এই মুহূর্তে জি টিভির পর্দায় ‘অপরাজিতা’ ধারাবাহিকে হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা মানব গোহিলের বিপরীতে দেখা যায়।  সম্প্রতি শুরু হওয়া এই ধারাবাহিক এই অল্পসময়ের মধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে।

 নিজের বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় রয়েছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে সাদা ফুলস্লিভ ক্রপটপ ও ব্লু ডেনিমে দেখা দিয়েছেন তিনি। খোলা চুলে, নুড মেকাপেই আপাতত তাক লাগিয়েছেন তার অগণিত ভক্তমহলকে। পাশাপাশি ঠোঁটে বজায় রেখেছিলেন তার সেই চির পরিচিত হাসি, আবারো মন কেড়েছে নেটনাগরিকদের।

আরও পড়ুন -  খোলামেলা পোশাক, অন্তর্বাস স্পষ্ট, ( Sreelekha Mitra ) শ্রীলেখার নতুন যাত্রা !

দ্বিতীয়বার মা হওয়ার পরে ৪২ বছর বয়সে এসেও অভিনেত্রী যেভাবে নিজেকে মেন্টেন করে রেখেছেন, তা সত্যিই প্রশংসার যোগ্য। অভিনেত্রী যে বোল্ড ফটোশুটের সূত্র ধরেই মিডিয়ামহলে চর্চার আলোয় রয়েছেন, তা স্পষ্ট সকলের কাছেই। নিজের সাম্প্রতিক ফটোশুটের ছবি শেয়ার করেই ক্যাপশনে লিখেছেন, যদি কেউ খুশি থাকার জন্য কারণ খোঁজেন, তাহলে তিনি ভুল জীবনে বাঁচছেন। সাধারণ থেকে তারকা প্রায় সকলেই অভিনেত্রীর ছবিতে মন্তব্য করেছেন, যার ঝলক মিলবে কমেন্টবক্সেই।

আরও পড়ুন -  শাহরুখ কন্যা সুহানা,ভালোবাসেন ক্যাট নিয়ে খেলা করতে, ইনস্টাগ্রামে পোস্ট করলেন

Latest News

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা।  এখন জোর আলোচনায় রয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img