34 C
Kolkata
Sunday, May 19, 2024

Nora Fatehi: নোরা ফতেহি শিশুদের অনুষ্ঠানে খোলামেলা পোশাকে, ‘শরীর দেখাচ্ছেন’, কটাক্ষ নেটিজেনদের

Must Read

অভিনেত্রী নোরা ফতেহি, বর্তমানে ডান্স দিওয়ানে জুনিয়র্সের বিচারক হিসাবে ছোট পর্দায় লাইমলাইট আছেন।

দর্শকদের তিনি নাচের মাধ্যমে সর্বদাই আকৃষ্ট করে রাখেন। টেরেন্স লুইসের সাথে তার রসায়ন টক অফ দ্য টাউন ছিল। ব্যাপক উন্মাদনার কারণে, ডান্স দিওয়ানে জুনিয়র্স তাকে নীতু কাপুর এবং মারজি পেস্টনজির সাথে বিচারক হিসাবে নিযুক্ত করেছিল।

আরও পড়ুন -  Suicide: ফুলশয্যার পরের ভোরেই আত্মঘাতী হাওড়ার যুবক

ডান্স দিওয়ানে জুনিয়র্সের সেট থেকে নোরা ফতেহির একটি ভিডিও ভাইরাল হয়েছে। অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো একটি গাউনের পোশাকে। নেটিজেনরা নোরা ফাতেহি একটি রিয়েলিটি শো বিচার করার জন্য যে পোশাকটি পরেছিলেন তা দেখে মুগ্ধ হননি যে সত্যি অনেক শিশুরা একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে। ভিডিওতে বলিউড ডান্সিং ডিভাকে সেটের দিকে হাঁটতে দেখা যাওয়ায় অনেকেই নিছক চেহারা নিয়ে উপহাস করতে পারেননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একজন ব্যবহারকারী লিখেছেন, “তিনি বাচ্চাদের শো এবং এই জামাকাপড়ে বিচার করছেন। তারা শুধুমাত্র শরীর প্রদর্শন বা নগ্নতার দ্বারা অর্থ উপার্জন করেন।” অপর একজন নেটিজেন লেখেন, আপনি কোন রেড কার্পেটে যাচ্ছেন না, আপনি যেভাবে বিচার করতে যাচ্ছেন সেই অনুযায়ী পোশাক পরুন” এই রকম নানা মন্তব্য আছে।

আরও পড়ুন -  China: বিশ্বের জন্য উদ্বেগের, চীনের করোনা পরিস্থিতিঃ মন্তব্য করেছে যুক্তরাষ্ট্র

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img